ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » সম্পত্তির বিরোধে প্রাণ গেলো বৃদ্ধের
সম্পত্তির বিরোধে প্রাণ গেলো বৃদ্ধের

সম্পত্তির বিরোধে প্রাণ গেলো বৃদ্ধের

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার নাঙ্গলকোট পৌর সদরের কেন্দ্রা গ্রামে মঙ্গলবার সকালে সম্পত্তির বিরোধে প্রাণ গেলো মজিবুল হক (৭৫) নামে এক বৃদ্ধের। পাশ্ববর্তী ধাতিশ্বর গ্রামের হাকিম আলীর ছেলে মজিবুল হক দীর্ঘ ৫০ বছর পূর্বে কেন্দ্রা বড় বাড়ীর আব্দুল করিমের মেয়েকে বিয়ে করে বসবাস করে আসছে। মঙ্গলবার সকালে পূর্বের নির্ধারিত সীমানা পিলার উঠিয়ে ফেলার সময় মজিবুল হক বাধা দিলে তাকে একই বাড়ীর গোলনাহার’সহ কয়েক জন লোক অপমান করলে ঘটনাস্থলে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। খবর পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, নাঙ্গলকোট পৌর সভার ধাতিশ্বর গ্রামের হাকিম আলীর ছেলে মজিবুল হক দীর্ঘদিন যাবৎ কেন্দ্রা গ্রামে শ্বশুরের সম্পত্তি ও সাড়ে ৪ শতক জমি ক্রয় করে বসবাস করে আসছে। গত ৪ মাস পূর্বে স্থানীয়দের মধ্যস্থতায় সার্ভেয়ার দিয়ে তাদের বাড়ীর সীমানা নির্ধারণ করে সীমানা পিলার দেয়া হয়। মঙ্গলবার সকালে প্রতিপক্ষ মজিবুল হক ও তার পরিবারের লোকদের না জানিয়ে পুনঃরায় সার্ভেয়ার দিয়ে স্থানীয় কাউন্সিলর জামাল হোসেন সোহাগের উপস্থিতিতে পূর্বের সীমানা পিলার উঠিয়ে তাদের বাড়ীর দিকে কয়েক ফুট এগিয়ে নিয়ে এসে দিতে চাইলে মজিবুল হক বাধা দেয়। এসময় মজিবুল হকের চাচাতো শ্যালক মৃত হাবিব উল্লাহ মিকারের স্ত্রী গোলনাহার বেগম, তার ছেলে মোহাম্মদ মিলন, গোলনাহারের ভাই জয়নাল আবেদীন, আব্দুল মান্নান ও হরিপুর গ্রামের রাব্বি মজিবুল হককে আক্রমন করে। এসময় গোলনাহার বেগম মজিবুল হককে দাড়িঁ ধরে চড় মারার কথা বললে মজিবুল হক স্ট্রোক করে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে বলে জানান মজিবুল হকের মেয়ে ফরিদা আক্তার। পরে স্বজনরা তাকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com