ব্রেকিং নিউজ
Home » প্রচ্ছদ » সরিষাবাড়ি উপজেলা আওয়ামীলীগ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে
সরিষাবাড়ি উপজেলা আওয়ামীলীগ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে
--সংগৃহীত ছবি

সরিষাবাড়ি উপজেলা আওয়ামীলীগ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

অনলাইন ডেস্কঃ

তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি বলেছেন,আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক ব্যাপক উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিএনপি ও তাদের দোসররা পানি ঘোলা করে মাছ শিকার করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।বিপদের সময় আওয়ামীলীগই একমাত্র দল যারা ত্যাগ স্বীকার করে জনগণের পাশে দাঁড়ায়।বিএনপি ক্ষমতায় থাকলে শুধু ফায়দা লুটায় ব্যস্ত হয়ে পড়ে।
আজ(শনিবার)সরিষাবাড়ি উপজেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় এসব কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি।
তিনি আরো বলেন, পৃথিবীর অন্যান্য দেশের সরকার শুধু করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলা করেছে।আর আমরা একই সঙ্গেঁ করোনা ও দীর্ঘমেয়াদী বন্যাসহ ভয়াবহ প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করেছি।আওয়ামীলীগ এর নেতাকর্মীরা সরকারের পাশে থাকায় এটা সম্ভব হয়েছে।তিনি যেকোনো অপতৎপরতাকে প্রতিহত করতে আওয়ামীলীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
এসময় সভায় আরো বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ,জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহাম্মদ চৌধুরী,সহ-সভাপতি আশরাফ হোসেন চৌধুরী,আবু জাফর আহমদ শীশা,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা,সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*