ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সাংবাদিক সুমন রায়ের উদ্যোগে দেড় শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ
সাংবাদিক সুমন রায়ের উদ্যোগে দেড় শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ

সাংবাদিক সুমন রায়ের উদ্যোগে দেড় শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়ায় দেড় শতাধিক ছিন্নমূল, হতদরিদ্র মানুষ ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে ব্রাদার্স ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী ও এটিএন নিউজের ক্যামেরা পারসন সুমন রায় এর পক্ষ থেকে এসব খাবার বিতরণ করা হয়।
সুমন রায়কে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনসহ ও বিভিন্ন জায়গায় এসব খাবার বিতরণ করতে দেখা গেছে।
বিতরণকালে সুমন রায়ের সাথে উপস্থিত ছিলেন ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি প্রতিভাবান সাংবাদিক আজিজুল আলম সঞ্চয় ও দৈনিক লাখোকন্ঠের জেলা প্রতিনিধি তুরুন সাংবাদিক বাহাদুর আলম।
সাংবাদিক সুমন রায় বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে অক্সিজেন, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়ে ব্যাপক সুনাম অর্জন করেছেন। এছাড়া ইতিপূর্বে তিনি মাদ্রাসা ও মন্দিরে মাস্ক বিতরণ করেছেন। ঈদ ও পূজার মধ্যে অসহায় পরিবারের মাঝে কাপড়-উপহার সামগ্রী বিতরণ করেন। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া এক প্রতিবন্ধী ভিক্ষুকের মোবাইল ফোন চুরি হওয়ার পর তাঁকে তার নিজস্ব অর্থায়নে নতুন একটি মোবাইল কিনে দিয়ে যথেষ্ট সুনাম করেন সুমন রায়।
এব্যাপারে সুমন রায় জানান, সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষকে মানবিক দিক বিবেচনা করে নিজের সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। ভবিষ্যতেও আমি ছিন্নমূল, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াব। মানুষের জন্য কিছু করে নিজের দায়িত্বটুকু পালন করার প্রত্যয় ব্যক্ত করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*