ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সিলেট-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব বেসরকারী ভাবে বিজয়ী সিলেট-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হাবিব বিশাল ব্যবধানে এগিয়ে
সিলেট-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব বেসরকারী ভাবে বিজয়ী  সিলেট-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হাবিব বিশাল ব্যবধানে এগিয়ে

সিলেট-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব বেসরকারী ভাবে বিজয়ী সিলেট-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী হাবিব বিশাল ব্যবধানে এগিয়ে

সিলেট ব্যুরো চীফ:
সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে হাবিবুর রহমান হাবিব এগিয়ে রয়েছেন।
শনিবার ০৪ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে বিরতিহীন ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। প্রায় দুই ঘন্টার মধ্যে ভোট গণনা সমাপ্ত হয়। এতে হাবিবুর রহমান নৌকা প্রতিকের প্রাপ্ত ভোট ৮৯৭০৫। তার নিকটতম প্রতিদ্বন্ধী  জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক লাঙ্গল প্রতীক নিয়ে প্রাপ্ত ভোট ২৪৬০৪।
হাবিবুর রহমান হাবিব প্রতিদ্বন্ধী প্রার্থীর চেয়ে ৬৫১০১ ভোট বেশি পেয়ে এগিয়ে রয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এজেন্টদের কাছ থেকে প্রাপ্ত ও জেলা প্রশাসক কনফারেন্স থেকে পাওয়া তথ্য।
এদিকে ফলাফলের পর বিজয়ী নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে অভিনন্দন জানিয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক। তারা এসময় জেলা প্রশাসক কার্যালয়স্থ ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্রে উপস্থিত ছিলেন। অভিনন্দন জ্ঞাপনকালে হাবিব ও আতিক একে অপরের সঙ্গে কোলাকুলি করেন।
সকাল থেকে ভোট গ্রহণ চলাকালে কোথাও বড় ধরনের বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।
উল্লেখ্য, সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব (নৌকা), জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক (লাঙ্গল), বিএনপির বহিষ্কৃত প্রার্থী শফি আহমদ চৌধুরী (মোটরগাড়ি) এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী জুনায়েদ মোহাম্মদ মিয়া (ডাব)।
সিলেট-৩ আসনটিতে আজকের নির্বাচনে ৩০ থেকে ৪০ শতাংশ ভোট পড়েছে বলে ধারণা করছেন সিলেটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কাজী এমদাদুল ইসলাম। দুপুরে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের রেবতী রমণ সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে এসে এ কথা জানান তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*