Monday , 20 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মোহাম্মদপুরে ছিনতাই : দুজনকে পুলিশে দিলেন মন্ত্রী নানক
--সংগৃহীত ছবি

মোহাম্মদপুরে ছিনতাই : দুজনকে পুলিশে দিলেন মন্ত্রী নানক

অনলাইন ডেস্কঃ

রাজধানীর মোহাম্মদপুরের নবোদয় হাউজিং এলাকায় দিনদুপুরে অস্ত্র ঠেকিয়ে এক ডেলিভারিম্যানের মোবাইল ছিতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- মেহেদী (২০) ও রুহুল আমিন (২১)। বৃহস্পতিবার রাতে তাদের আটক করে পুলিশের হাতে তুলে দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

পরে ভুক্তভোগীর মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

ওসি জানান, বুধবার বিকেলে নবোদয় হাউজিং এলাকায় ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। পরে সেই ঘটনায় ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী জহিরুল ইসলাম মোহাম্মদপুর থানায় মামলা করেন। সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে বিষয়টি নিয়ে নবোদয় হাউজিংয়ের সাধারণ সম্পাদক নাজিব আমজাদ স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। তিনি ছিনতাইয়ের সময়ের একটি সিসিটিভি ফুটেজ ফেসবুকে পোস্ট করেন। তা জাহাঙ্গীর কবির নানকের চোখে পড়ে।

ভুক্তভোগী জহিরুল ইসলাম জানান, বুধবার বিকেল সাড়ে ৩টার পর খাবার ডেলিভারি দেওয়ার জন্য নবোদয় হাউজিং এলাকার ৩ নম্বর রোডের ওপর দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এ সময় দুইজন ব্যক্তি তার পিছু নেয়।

এ সময় তিনি প্রাণে রক্ষা পাওয়ার জন্য সাইকেল থেকে নেমে মোবাইল ফেলে দৌড় দেন। পরে ছিনতাইকারী তার মোবাইল ফোনটি নিয়ে সবার সামনেই পালিয়ে যায়। পরে তিনি স্থানীয় একটি ফার্মেসিতে চিকিৎসা নিয়ে বিষয়টি পুলিশকে জানান।

About Syed Enamul Huq

Leave a Reply