ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সুনামগঞ্জে অপুর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে জেলা স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন অনুষ্ঠিত
সুনামগঞ্জে অপুর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে জেলা স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন অনুষ্ঠিত

সুনামগঞ্জে অপুর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে জেলা স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ  জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ অপুর বিরুদ্ধে  দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে জেলা স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন অনুষ্ঠিত।
রোজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় শহরের ট্রাফিক পয়েন্টে কয়েকশত নেতাকর্মীদের নিয়ে মানববন্ধন করে জেলা স্বেচ্ছাসেবকলীগ।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শোয়েব চৌধুরীর সভাপতিত্বে এবং সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক নাজমুল হকের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি  বাবুল রায়, মজনু মিয়া, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন,   আইন সম্পাদক এড. খুরশেদ আলম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত আহবায়ক শিবলু আহমেদ  চৌধুরী, যুগ্ম আহবায়ক তাপস, ছাতক উপজেলা সভাপতি হাজি উবায়দুর রহমান বাবলু, জামালগঞ্জ উপজেলা সভাপতি আনফর আলী টুকু, সাধারণ সম্পাদক আমান উল্লা, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মারুফ আহমদ প্রমুখ।
 মানববন্ধন বক্তারা অবিলম্বে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ অপুর উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দানী জানান। বক্তারা বক্তব্য বলেন, জুবায়ের আহমদ অপু ক্লিন ইমেজের রাজনীতি করে, তৃনমুল  ছাত্র রাজনীতি করে উঠে আওয়ামী রাজনীতির একজন খাটি মুজিব সৈনিক তিনি।  উনার রাজনৈতিক ইমেজকে ক্ষতি করার লক্ষ্য জামাত শিবির এবং বিএনপি নেতৃত্বে চলা বাস মালিক শ্রমিক নেতৃবৃন্দ আব্দুল মতিন দিয়ে একটি মিথ্যা মামলা করে।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট বোরহান উদ্দিন বক্তব্য বলেন, প্রশাসন কে জিম্মি করে, হরতাল ও ধর্মঘটের হুমকি দিয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ অপুর বিরুদ্ধে এই মিথ্যা মামলা করা হয়েছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে সুনামগঞ্জ জেলার রাজপথ দখল নিবে জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
গত ১৬/১০/২০২২ তারিখ সন্ধ্যায় সুনামগঞ্জ আব্দুজ জহুর সেতুর উপর তুচ্ছ একটি ঘটনা কে কেন্দ্র করে সুনামগঞ্জ ও সিলেট বাসমালিক এবং শ্রমিক সমিতির পক্ষ থেকে আব্দুল মতিন বাদী হয়ে দ্রুত বিচার আইনের আওতায় সুনামগঞ্জ সদর মডেল থানায় জুবায়ের আহমদ অপু গং করে মামলা করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com