ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সুনামগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে মুকুটেই আস্থা জনপ্রতিনিধিদের
সুনামগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে মুকুটেই আস্থা জনপ্রতিনিধিদের

সুনামগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে মুকুটেই আস্থা জনপ্রতিনিধিদের

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

রাত পোহালেই জেলা পরিষদ নির্বাচন। পূর্ব ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ১৭/১০/২০২২ ইং সারাদেশে জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সুনামগঞ্জ জেলা পরিষদে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করছেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্জ্ব নুরুল হুদা মুকুট এবং সহ সভাপতি এডভোকেট খায়রুল কবির রুমেন।

খায়রুল কবির রুমেন বিগত জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে পরাজয় বরণকারী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনামুল কবির ইমন এর বড় ভাই।

সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা ইউনিয়নে সরেজমিনে ঘুরে বিভিন্ন জনপ্রতিনিধিদের বরাতে জানা যায়, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্জ্ব নুরুল হুদা মুকুট একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। তার রয়েছে বিপুল ভোট ব্যাংক।

সুনামগঞ্জ সদর, তাহিরপুর উপজেলায় বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার ভরাডুবি হওয়ায় এই সমস্ত এলাকায় নুরুল হুদা মুকুট সঙ্গত কারণেই এগিয়ে রয়েছেন। সুনামগঞ্জ সদর উপজেলায় বিভিন্ন ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যানদের বরাতে জানা যায়, সুনামগঞ্জ জেলা পরিষদের বিগত নির্বাচনে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন বিগত নির্বাচনে নুরুল হুদা মুকুটের কাছে ধরাশয়ী হয়। সেই ভয়ে তিনি আর নির্বাচনে আসেন নি।

 

জনপ্রতিনিধিগণ জানান, ব্যারিষ্টার এনামুল কবির ইমনের বড় ভাই জনবিচ্ছিন্ন এক লোক। নির্বাচনে আসার পর সুনামগঞ্জের মানুষ তাহাকে চিনতে পেরেছে। তারা বলছেন, ভাইয়ের পরিচয়ে যার পরিচয় দিয়ে নির্বাচনী ওয়ার্ক করতে হয় তার তো মুকুটের ধারে কাছে আসারই কথা নয়।

জনপ্রতিনিধিগণ জানান, মুকুটকে যেকোন সময় পাওয়া যায়। তিনি যেকোন সময় যেকোন মানুষের ফোন রিসিভ করেন। যে কেউ তার সাথে সাচ্ছন্দে কথা বার্তা, সুখ-দু:খের কথা বলতে পারেন। সুনামগঞ্জের উন্নয়নে দল মত নির্বিশেষে মুকুটেই তাদের আস্থা।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com