ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জ প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন এবং শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক
সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জ প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন এবং শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক

সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জ প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন এবং শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ গতকাল ২৫ অক্টোবর ২০২২ তারিখ সকালে সুনামগঞ্জ সদর উপজেলার জানীগাঁও সরকারি  প্রাথমিক বিদ্যালয় এবং শান্তিগঞ্জ উপজেলার পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন সুনামগঞ্জ  জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। জেলা প্রশাসক তাঁর সংক্ষিপ্ত  বক্তব্যে বলেন, শিক্ষা হচ্ছে জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না। যেকোন বিদ্যালয়ের যেকোন সমস্যা নিয়ে সরাসরি আমার কাছে চলে আসবেন। এই সরকার শিক্ষাবান্ধব সরকার যোগ করেন তিনি। আমাদের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য হলো, প্রাথমিক বিদ্যালয় থেকে ঝরে পড়া শিক্ষার্থী রোধ করা।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন প্রথমে সদর উপজেলার জানীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।  এ সময় তিনি বিভিন্ন  শ্রেণি কক্ষে পাঠদান কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ হিসেবে খাতা বিতরণ করেন। সদর শেষ করে তিনি শান্তিগনজ উপজেলার পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যান। বিভিন্ন শ্রেণি কক্ষ ঘুরে দেখেন এবং সকল শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ হিসেবে খাতা বিতরণ করেন।

এসময় জেলা প্রশাসকের সঙ্গে শিক্ষা কর্মকর্তাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com