Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
হরিণাকুন্ডুর এই আদম ব্যবসায়ীদের খুটির জোর কোথায়?
--প্রেরিত ছবি

হরিণাকুন্ডুর এই আদম ব্যবসায়ীদের খুটির জোর কোথায়?

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহবাসী এই দালাল থেকে সাবধান। এদের বাসা হরিণাকুন্ডু উপজেলার ৮নম্বর চাঁদপুর ইউনিয়ন সাবেক বিন্নী গ্রামে ।এই বাটপাররা উপজেলার  সাবেক বিন্নী, দরিবিন্নী, বেড়বিন্নি, সহ দুর্লভপুর গ্রামের  অনেক বেকার যুবকদের মিথ্যা প্রলোভন দেখিয়ে বিদেশে লোক নেওয়ার চেষ্টা করছে তাদের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, আপনারা এদের মিথ্যা লোভে  মালদ্বীপ না যাওয়ার  জন্য , এরা দুই ভাই মালদ্বীপ থাকে, মালদ্বীপে দুই ভাই আদম পাচারের  ব্যবসা করে খায়।
ইতিমধ্যে অনেক মানুষের সাথে প্রতারণা করছে বিদেশ আনার কথা বলে,যেখানে টাকা লাগে যেতে ১থেকে ২লক্ষ টাকা সেখানে প্রতি জনের কাছ থেকে ৫ লাখ থেকে ৫ লাখ ৫০হাজার  টাকা নেয়। মূলত এরা টার্গেট করছে গ্রামের খেটে খাওয়া মানুষের বেকার সন্তানকে, এদের বাড়ি থেকে বুঝানো হচ্ছে ৫০,০০০+বেতন  বেসিক,  ১০,০০০ সার্ভিস চার্জ, টোটাল যোগ টানলে ৬০,০০০ হাজার টাকা মাসিক বেতন পাবে।
কিন্তু এরা জানে যে, বেসিকভাবে ৩০ থেকে  ৩২ হাজার টাকা। কিন্তু একটা গরীব ঘরের সন্তান এসে সাড়ে পাঁচ লাখ টাকা খরচ করে যদি ৩২ হাজার টাকা বেতন পায় তাহলে সে নিজে খাবে নাকি বাড়ি পাঠাবে, তাই এদের থেকে সাবধান। ঝিনাইদহের পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করছি সঠিক ভাবে তদন্ত করলে এদের বিরুদ্ধে অভিযোগ পাবেন।

About Syed Enamul Huq

Leave a Reply