ব্রেকিং নিউজ
Home » জাতীয় » হাসপাতালে বই-পত্রিকা পড়ে সময় কাটাচ্ছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত
হাসপাতালে বই-পত্রিকা পড়ে সময় কাটাচ্ছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত
--সংগৃহীত ছবি

হাসপাতালে বই-পত্রিকা পড়ে সময় কাটাচ্ছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

অনলাইন ডেস্ক:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সেখানে তিনি বই-পত্রিকা পড়ে সময় কাটাচ্ছেন বলে জানা গেছে।

আবুল মাল আব্দুল মুহিত বই পড়তে খুব পছন্দ করেন। সে কারণে হাসপাতালে বই ও পত্রিকার ব্যবস্থা করেন তার ভাই পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। ড. মোমেন ও তার স্ত্রী সেলিনা মোমেন হাসপাতালে মুহিতকে দেখতে গিয়েছিলেন। সে সময় তাকে বেশ কিছু বই দিয়ে আসেন ড. মোমেন। সেই বই পড়ে সময় কাটাচ্ছেন মুহিত।

করোনার কিছু উপসর্গ দেখাসহ শারীরিকভাবে অসুস্থতাবোধ করেছিলেন তিনি। পরে তিনি গত ২৫ জুলাই করোনার নমুনা দেন। নমুনা পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে তার। একইসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন তার বড় ছেলে শাহেদ মুহিতও। তার শারীরিক অবস্থা এখন পর্যন্ত মোটামুটি ভালো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে গত ২৯ জুলাই সিএমএইচে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন তার ভাই আবুল মাল আবদুল মুহিতের সুস্থতার জন্য সিলেটসহ দেশ-বিদেশের সবার কাছে দোয়া কামনা করেছেন।  

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com