ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » ঢাকা বিভাগ » জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল
জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টারঃ গতকাল ৩০ আগস্ট রবিবার বেলা ২ ঘটিকায় রাজধানীর রূপনগর থানাধীন দুয়ারীপাড়া মোড়ে থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুল লতিফ মোল্লাহ্’র সার্বিক ব্যবস্হাপনায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৬ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৫ ই আগস্ট বাঙালী জাতির ইতিহাসে একটি কলংকময় দিন। কিছু বিপথগামী সেনাসদস্যের হাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে শহীদ হন। বঙ্গবন্ধুর জন্যেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তিনি সকল ভেদাভেদ ভুলে সবাইকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ ও ৬ নং ওয়ার্ড্ কা্‌ উন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক ও তাইজুল ইসলাম চৌধূরী বাপ্পী। কা্‌ উন্সিলরা বলেন, আমাদের শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে।

দোয়া মাহফিলের সভাপতি ছিলেন রূপনগর থানা আওয়ামী লীগের ৯২ নং ওয়ার্ডের হারুন অর রশীদ। পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক মোঃ সৈয়দ নাসির উদ্দিন, সৌজন্যে আব্দুল হাই মোল্লাহ্। সার্বিক সহযোগীতায় ছিলেন রূপনগর থানা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com