ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ৪র্থ দফায় ইউপি নির্বাচনে পঞ্চগড়ের ২টি উপজেলার ১০টি ইউনিয়নে ভোট গ্রহন সম্পন্ন
৪র্থ দফায় ইউপি নির্বাচনে পঞ্চগড়ের ২টি উপজেলার ১০টি ইউনিয়নে ভোট গ্রহন সম্পন্ন

৪র্থ দফায় ইউপি নির্বাচনে পঞ্চগড়ের ২টি উপজেলার ১০টি ইউনিয়নে ভোট গ্রহন সম্পন্ন

পঞ্চগড় প্রতিনিধিঃ রবিবার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত হয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড়ের ২টি উপজেলার ১০টি ইউনিয়নে ৪র্থ দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচন। আটোয়ারী উপজেলার ১টি ও বোদা  উপজেলার ৯টি  ইউনিয়নের  ৯০ টি ভোট কেন্দ্রে সকাল ৮ টা থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে  ভোটগ্রহন সম্পন্ন হয়।
সকাল থেকে ভোটারদের শান্তিপূর্ণভাবে ও উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্র গুলোতে ভোট প্রদান করতে দেখা গেছে। হিমালয়ের পাদদেশে অবস্থানের কারনে এ জেলায় শীত একটু বেশী থাকার কারনে সকালে ভোটারদের উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়তে শুরু করে ভোটকেন্দ্র গুলোতে ভোটারদের উপস্থিতি। বিশেষ করে মহিলা ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে। এছাড়াও উল্ল্যেখযোগ্য সংখ্যক নতুন ভোটাররাও এবার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। তারা জানান, এলাকার উন্নয়নে সৎ যোগ্য প্রার্থীকেই তারা তাদের ভোটটি দিয়েছেন।
পঞ্চগড় জেলা নির্বাচন অফিসার  মো: আলমগীর জানিয়েছেন, এখানে শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু ভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য ছিল ৪ স্তরের নিরাপত্তা ব্যাবস্থা। ১০ টি ইউনিয়নে ১ লাখ ৬৭ হাজার ৮২১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভাবে ভোটগ্রহন করতে দেখা গেছে। কেন্দ্রগুলোতে রয়েছে পর্যাপ্ত আনসার, ভিডিপি ও পুলিশের তৎপরতা। এছাড়াও কেন্দ্রে কেন্দ্রে বিজিবি ও র ্যাবের গাড়িকে টহল দিতে দেখা গেছে।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com