Friday , 26 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ইসলাম ধর্ম কখনো সহিংসতার কথা বলে না, সিরাজদিখানে হেফাজতের তান্ডব পরিদর্শনে -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

ইসলাম ধর্ম কখনো সহিংসতার কথা বলে না, সিরাজদিখানে হেফাজতের তান্ডব পরিদর্শনে -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

মুন্সীগঞ্জ প্রতিনিধি : ‘ইসলাম ধর্ম কখনো সহিংসতার কথা বলে না,ইসলাম শান্তির ধর্ম, যারা হেফাজতের নামে দুস্কর্ম করে,নিষ্ঠুরতা করে ,অত্যাচার করে এরা মানুষ না এরা অমানুষ।’ গতকাল শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখানে হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত বাড়ী পরিদর্শন শেষে বক্তব্যে এ কথা বলেন স্বররাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মন্ত্রী আরও বলেন,‘আমি নিজে এসে দেখে গেলাম, আমি আপনাদের সাথে ওয়াদা করছি যারা এই সংিসতার সাথে জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসব। আমাদের প্রধানমন্ত্রী দুর্বার গতিতে এগিয়ে চলছেন। তিনি নিজেও একজন মুসলমান, তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন সময় মতো তাহাজ্জুদ পড়েন, কোরআন পড়েন তার হাতে বাংলাদেশ তিনি কোরআন সুন্নাহর বাহিরে কিছু করে না ।’

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম(বার), অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা বিপিএম(বার) .পিপিএম. মেজর জেনারেল এ,কে,এম হুমায়ুন কবির (অব:) , মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম , সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত ২৮ শে মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিথানের রাজনগর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি এসএম আলমগীর কবিরের বাড়ীসহ ওই ইউনিয়নের ১০টি বাড়ীঘর ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা ।

About Syed Enamul Huq

Leave a Reply