Friday , 26 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

উখিয়ায় এক নারী এনজিওকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার!

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে চাকরীরত এক নারী এনজিওকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ২মার্চ রাত ১ টারদিকে পালংখালী ইউপির জামতল এলাকার হাফেজ নুরুল ইসলামের ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করেন উখিয়া থানা পুলিশ। এসময় নিহতের স্বামীকে পুলিশী হেফাজতে নিয়েছে। নিহত ফাতেমা খাতুন(২০) জামালপুর জেলা সদরের ভারুয়াখালীর জামাল উদ্দিন-জুহুরা বেগম দম্পতির কন্যা। সে টেকনাফের  উনচিপ্রাং এমএসএফ হাসপাতালে নার্স পদে চাকরীরত।নিহত ফাতেমা খাতুনের স্বামী বিল্লাল হোসেন(২৩) টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার জোরদীঘির পূর্বফুলমালীজালা এলাকার নান্নু মিয়া-বাছিরুন আক্তার দম্পতির ছেলে। সে উখিয়ার পালংখালীর জামতলী ক্যাম্পে এমএসএফ হাসপাতালে চাকরীরত।
পুলিশ জানায় ২মার্চ রাত সাড়ে ১২টারদিকে  ফাতেমা খাতুনের স্বামী বিল্লাল হোসেন ৯৯৯ এ কল দিয়ে জানান, তার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে মৃত্যুবরণ করেন।এ খবরে উখিয়া থানার এসআই মহসিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে এবং নিহতের স্বামী বিল্লাল কে থানায় নিয়ে যান।
উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আহমেদ সন্জুর মোরশেদ বলেন, লাশ উদ্ধার পূর্বক সুরতহাল তৈরি করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply