Saturday , 11 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
করতালি দিয়ে প্রধানমন্ত্রীকে সংসদে অভিনন্দন
--সংগৃহীত ছবি

করতালি দিয়ে প্রধানমন্ত্রীকে সংসদে অভিনন্দন

অনলাইন ডেস্ক:

ভারতে অনুষ্ঠিত জি২০ সম্মেলন থেকে ফিরে জাতীয় সংসদ অধিবেশনে যোগ দেওয়ায় সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে সরকার ও বিরোধী দলের সদস্যরা। গতকাল সোমবার সন্ধ্যায় অধিবেশন কক্ষে প্রবেশকালে উপস্থিত সংসদ সদস্যরা টেবিল চাপড়িয়ে তাকে অভিনন্দন জানান।

মাগরিবের বিরতির পরে বেসরকারি বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী প্রস্তাবিত ‘বাংলাদেশ বিমান বিল-২০২৩’-এর ওপর আলোচনায় অংশ নেন বিরোধী দলের সংসদ সদস্যরা। বিলের ওপর জাতীয় পার্টির ফখরুল ইমামের আলোচনা চলাকালে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে সংসদ অধিবেশন কক্ষে প্রবেশ করেন সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে গত বৃহস্পতিবার সংসদ অধিবেশনে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী। এরপর শুক্রবার জি২০ সম্মেলনে যোগ দিতে ভারতের দিল্লিতে যান।

এ সময় রাঙ্গার দিকে হাত দেখিয়ে ফখরুল ইমাম বলেন, ‘জি২০ সম্মেলনের সফলতার জন্য সংসদ সদস্য হাততালি দিয়েছেন?’ তখন মসিউর রহমান রাঙ্গাকে মাইক ছাড়া বলতে শোনা যায়, ‘চিফ হুইপ বলতে’।

দলটির আরেক সংসদ সদস্য রুস্তম আলী ফরাজী তার বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী যেহেতু জি২০ সম্মেলন থেকে ফিরে এসেছেন, এতে বাংলাদেশের মানুষ আশাবাদী, আমরাও তাকে ধন্যবাদ জানাই, অভিনন্দন জানাই। তার সুযোগ্য কন্যাকে (সায়মা ওয়াজেদ পুতুল) নিয়ে বড় অর্জন, এ সামিটের সদস্য না হয়েও সব সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply