Tuesday , 30 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কাশিমপুরে হত্যার চেষ্টা ও বসত বাড়ী জোরপূর্বক দখল করার বিরুদ্ধে সংবাদ সম্মেলন
--প্রেরিত ছবি

কাশিমপুরে হত্যার চেষ্টা ও বসত বাড়ী জোরপূর্বক দখল করার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের কাশিমপুর জিতার মোড় সরকার মার্কেট এলাকায় হত্যার চেষ্টা ও বসত বাড়ী জোরপূর্বক ভাবে দখলের চেষ্টা করার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন সবুজ সরকার।
গতকাল বিকেলে স্থানীয় একটি পত্রিকা অফিসে এ সংবাদ সম্মেলনে সবুজ সরকার তার লিখিত বক্তব্যে বলেন,  আমার ছোট বোন লুনা সরকার  ও তার স্বামী রিপন ভূইয়া,খালা লাভলী খানম ,খালু মাসুদ রানা, খালাত ভাই প্রত্যয়, রিপন ভূইয়ার ছেলে ভাগিনা রাইয়ানসহ অজ্ঞাত আরো ৪/৫ জন সংঘবদ্ধ হয়ে একটি চক্র আমার বাড়ীঘর চক্রান্ত করে জোরপূর্বক দখল নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এরা পরধনলোভী, দাঙ্গাবাজ,অত্যাচারী সন্ত্রাসী আইন অমান্যকারী এবং সমাজে শান্তিশৃঙ্খলা ভঙ্গকারী প্রকৃতির লোক। তারা আত্মীয়তার সুবাদে দীর্ঘ ১২ বছর যাবত আমার বাড়িতে বসবাস করে আসছেন ।
এই সরলতার সুযোগে আমার ছোট বোন লুনা সরকার, তার স্বামী রিপন ভূইয়া, খালা লাভলী খানম ,খালু মাসুদ রানা, খালাত ভাই প্রত্যায়, রিপন ভূইয়ার ছেলে ভাগিনা রাইয়ান ষড়যন্ত্রের যোগসাজস করে আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করেন। আমার স্ত্রী গর্ভবর্তী হওয়ার কিছুদিন পর থেকে আমার মাকে তারা বিভিন্ন ভাবে কুপরামর্শ দিয়ে আমার স্ত্রীর গর্ভের সন্তান নষ্ট করে ফেলার জন্য ষড়যন্ত্র করতে থাকেন। বিষয়টি আমি বুঝতে পারলে আমার স্ত্রীকে তাদের ষড়যন্ত্রের হাত থেকে সাবধান হওয়ার জন্য বললে চক্রান্তকারীরা বুঝতে পেরে আমার উপর আরো ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অপবাধ এবং পাগল ও নেশাগ্রস্থ বলে স্থানীয় ভাবে অপপ্রচার চালায়। তিনি আরো বলেন, আমাকে আমার সম্পত্তি থেকে উৎখাত করার ষড়যন্ত্রে লিপ্ত হয়ে আমাকে বেশ কয়েকবার অন্যায় ভাবে রিহ্যাব সেন্টারে পাঠিয়ে দেয়।
ঘটনার কয়েকদিন পূর্বে বিবাদীগণ যোগসাজস করে আমার অনুপস্থিতিতে গত ১৩ জুন সন্ধ্যা বেলা আমার স্ত্রীর সাথে ইচ্ছাকৃত ঝগড়া শুরু করে এবং এক পর্যায়ে আমার স্ত্রীর তলপেটে আঘাত করে। উক্ত আঘাতে গুরুত্বর ভাবে আহত হন আমার স্ত্রী। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে আমার স্ত্রীকে আহত অবস্থায় গাজীপুর শহীদ আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। পরে কর্তব্যরত চিকিৎসক আমার স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। তৎক্ষনাত আমার স্ত্রীকে ঢাকা উত্তরার একটি হাসপাতালে ভর্তি করার পর জানতে পারি আমার স্ত্রীর প্রচুর রক্ত ক্ষরণ হওয়ার কারণে তার গর্ভের বাচ্চাটি নষ্ট হয়ে যায়।  এতেও তারা ক্ষান্ত হননি পরবর্তীতে তারা সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করে এবং এই ঘটনা যদি কাউকে বলি তাহলে আমাকে এবং আমার স্ত্রীকে প্রাণে মেরে ফেলে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দেয়। শুধু তাই নয় আমাকে ও আমার স্ত্রীকে তারা পূর্ব পরিকল্পিত ভাবে আমার রুমে প্রবেশ করে আমার বাড়ী তাদের নামে লিখে দেওয়ার জন্য হুমকি প্রদান করেন। আমি তাতে রাজি না হওয়ায় বিবাদীগণ আমাকে মারধর ও আমার বসতবাড়ী জোর করে লিখে নেওয়ার চেষ্টা করে। আমি ভয়ে ডাক চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে এলে তারা বলে আজ বেঁচে গেলেও ভবিষ্যতে তোকে এবং তোর স্ত্রীকে মেরে এই বাড়ীর দখল নিয়ে নেব। আমি ও আমার স্ত্রী নিরাপত্তাহীনতায় ভুগছি এবং তাদের অন্যায় অত্যাচারের কারণে আমি আমার বাড়িতে পর্যন্ত প্রবেশ করতে পারি না। আমি তাদের ভয়ে এখন বাড়ি ছাড়া। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সবুজ সরকার বলেন, আপনারা/আপনাদের লেখনি শক্তির মাধ্যমে আমার এ বিষয়টি তুলে ধরবেন এবং আপনাদের লেখনির মাধ্যমে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

About Syed Enamul Huq

Leave a Reply