Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরের শীর্ষ সন্ত্রাসী ব্লাক শাহীন গ্রেফতার
--প্রেরিত ছবি

গাজীপুরের শীর্ষ সন্ত্রাসী ব্লাক শাহীন গ্রেফতার

গাজীপুর  প্রতিনিধি:
ঝুট ব্যবসাকে কেন্দ্র করে অবৈধ আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্রসহ ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় অস্ত্রসহ ১৯ মামলার আসামীকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটনের সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী রাকিবুল ইসলাম শাহীন ওরফে ব্লাক শাহীনের সদর থানাধীন ছোট দেওড়া এলাকায় ইন্টারনেট ও ডিস ব্যবসা আছে বলে জানায় পুলিশ। পরে পুলিশ শাহীনের ডিস ব্যবসা ও ইন্টারনেট অফিসে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১রাউন্ড গুলি উদ্ধার করে। এ সময় শাহীন ওরফে ব্লাক শাহীনের ৮ সহযোগীকেও গ্রেফতার করে পুলিশ।

গত শুক্রবার মহানগরের সদর থানাধীন আদাবৈ এলাকায় নেক্সট এক্সপোর্ট ফ্যাক্টরীর সামনে গার্মেন্টস এর ঝুট ব্যবসাকে কেন্দ্র করে সহিংসতার সৃষ্টি হয়। সে সময় ব্লাক শাহীন তার সহযোগীদের নিয়ে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষকে ধাওয়া করে। ধাওয়া পাল্টা ধাওয়া চলাকালে আতিকুর রহমান ও শাহাদাত নামের দুইব্যক্তি গুলিবিদ্ধ হয়। পরে জনৈক করিমা বেগমের অভিযোগের ভিত্তিতে মামলা দায়েরের পর সদর থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে আসামীদের গ্রেফতার করা হয়।
রবিবার সকালে গাজীপুর মেট্রোপলিটন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, জিএমপি’র উপ-পুলিশ কমিশনার(ক্রাইম) আবু তোরাব মোঃ শামছুর রহমান।
তিনি আরো জানান, ব্লাক শাহীনকে গ্রেফতার করার পর ব্যাপক জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ব্লাক শাহীন আগ্নেয়াস্ত্র বিষয়ে পুলিশকে জানালে, রবিবার রাতে পুলিশ তার ছোট দেওড়া এলাকার ইন্টারনেট ও ডিস ব্যবসার কক্ষে অভিযান চালিয়ে সোফার নিচ থেকে লোহার তৈরি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১রাউন্ড গুলি উদ্ধার করে। অস্ত্র উদ্ধারে সদর থানা পুলিশ বাদী হয়ে ব্লাক শাহীনের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা রুজু করে। গাজীপুরের শীর্ষ সন্ত্রাসী রাকিবুল ইসলামের বিরুদ্ধে ছিনতাই, চাঁদাবাজি, মাদক, ধর্ষণ, খুন ও অস্ত্র মামলাসহ মোট ১৯টি মামলা রয়েছে। এছাড়াও গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ চলমান রয়েছে বলেও জানান তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply