Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ক্ষমতার ময়ূর সিংহাসন বহু দূরে, ওটা খুঁজে পাবেন না : বিএনপিকে সেতুমন্ত্রী
--সংগৃহীত ছবি

ক্ষমতার ময়ূর সিংহাসন বহু দূরে, ওটা খুঁজে পাবেন না : বিএনপিকে সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক:

ক্ষমতার ময়ূর সিংহাসন বহু দূরে চলে গেছে। ওইটা খুঁজে পাবেন না। লাফালাফি করবেন না। বিএনপির উদ্দেশে এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার (২৮ জুলাই) বিকেলে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে আ. লীগের তিন সহযোগী সংগঠন আয়োজিত যৌথ শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যত লাফালাফি, যত তাফালিং করেন ফখরুল সাহেব, তারেক জিয়া, এই লাফালাফিতে কাজ হবে না।

তিনি বলেন, রাজনীতির খেলায়, আন্দোলনে আওয়ামী লীগকে কেউ হারাতে পারে না।

আওয়ামী লীগের মঞ্চে শৃঙ্খলা থাকবে, সবাই উঠবে কেন? আমরা ক্ষমতায়, আমরা কেন গন্ডগোল করতে যাবো। যেভাবে শান্তিপূর্ণভাবে এসেছেন, সেভাবেই ফিরে যাবেন।কাদের বলেন, কারা কারা লন্ডনে যাচ্ছেন, তারেক রহমানের হাতে টাকা তুলে দিচ্ছেন নমিনেশনের জন্য, ভবিষ্যতে ব্যবসার জন্য টাকা লেনদেন করছেন তারেক রহমানের সঙ্গে। আমরা খবর রাখছি। সে-ই তো আসতে পারবেন না। আপনাদের নমিনেশন দেবে কিভাবে?

তিনি আরো বলেন, তারেক, ফখরুল, খসরুরা আইন মানেন না। তারেক কথায় কথায় সুপ্রিম কোর্টকে হুমকি দিয়ে বক্তব্য দেন। আমরা তার বিচার চাই। এত অহংকার ভালো নয়।

এর আগে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিকেল ৩টা ১ মিনিটে শান্তি সমাবেশ শুরু হয়। তার পর গীতা পাঠ করা হয়। ‘বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক শান্তি সমাবেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

About Syed Enamul Huq

Leave a Reply