Thursday , 16 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক
--প্রেরিত ছবি

গাজীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানা পুলিশ ডাকাতির মালামাল ও দেশীয় অস্ত্রসস্ত্রসহ  আন্তঃজেলা ছয় ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে । তাদের কাছ থেকে ডাকাতির লুণ্ঠিত মালামাল উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে সাংবাদিক সম্মেলনে জিএমপি কমিশনার মোঃ মাহাবুব আলম এসব তথ্য জানান।

পুলিশ জানায়,গত মঙ্গলবার (২২ আগস্ট) মধ্যরাতে টঙ্গী পশ্চিম থানাধীন গাজীপুরা এলাকায় সেটান গার্মেন্টের সামনে সাত-আটজন ডাকাত একটি কালো রঙের মাইক্রোবাস থামিয়ে চালক ও যাত্রীদের অস্ত্রের ভয় দেখিয়ে গাড়ি ভাঙচুর ও ডাকাতি করে। ডাকাতরা গাড়ির চালক ও যাত্রীদের মারধর করে পাঁচটি মোবাইল, ৯৫ হাজার টাকা লুটে নেয়। এ ঘটনায় পরদিন থানায় মামলা হয়।  সহকারী পুলিশ কমিশনার মো. মেহেদী হাসান দিপুর নেতৃত্বে একটি টিম অভিযান চালায়। প্রথমে সিসিটিভির ফুটেজ দেখে এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তিমূলে বাকি পাঁচ ডাকাত গ্রেপ্তার হয়। গ্রেপ্তারকৃত ডাকাতদের দখল থেকে দুটি দেশীয় অস্ত্র, লুণ্ঠিত পাঁচটি মোবাইল ও নগদ ৪৭ হাজার টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার নাখাই গ্রামের শহিদুল শেখের ছেলে সাগর শেখ (২৫) শহিদুল জিএমপি গাছা থানাধীন  কুনিয়া তারগাছ, দুলাল কাউন্সিলরের বাড়ি পিছনে ভাড়ায় থাকেন। গাজীপুরের গাছা থানাধীন
কুনিয়া মধ্যপাড়ার মৃত শাহজাহানের ছেলে রতন(২০)। চাঁদপুর জেলার সদর থানাধীন দাসপাড়ার সজল দাসের ছেলে শান্ত (১৯), শান্ত গাজীপুর মেট্রোপলিটন গাছা থানাধীন কুনিয়া তারগাছ  দুলাল কাউন্সিলরের বাড়ির পিছনে ভাড়ায় থাকেন।  জিএমপির গাছা থানাধীন চান্দুরা গ্রামের মোতালেব মার্কেট চুনা খোলা এলাকার মৃত মিজানের ছেলে মোঃ হাসেম (২৩)।  গাজীপুর মহানগরীর গাছা থানাধীন চান্দুরা চুনাখোলা (জুয়েল মন্ডলের বাড়ির পাশে) নুর মোহাম্মদের ছেলে শ্যামল আহমদ(২১)। লালমনিরহাট জেলার সদরের বড়বাড়ি শিবগ্রামের হামিদুরের ছেলে শাহীন (২০), শাহীন জিএমপি গাছা থানাধীন  চান্দুরা চুনাখোলা, নয়নের বাড়ির ভাড়াটিয়া বলে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন কমিশনার মোঃ মাহাবুব আলম।

About Syed Enamul Huq

Leave a Reply