Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে মাদকদ্রব্য আইস উদ্ধার, আটক ২
--প্রেরিত ছবি

গাজীপুরে মাদকদ্রব্য আইস উদ্ধার, আটক ২

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (উত্তর) বিভাগ অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য আইস সহ ২ জনকে আটক করেছে। গত শনিবার  (১৬ সেপ্টেম্বর)  ২০২৩ইং গাজীপুর মেট্রোপলিটন সদর থানাধীন টেক কাথোরা (বাঁশবাড়ী) এলাকায়  গাজীপুর  মহানগর গোয়েন্দা বিভাগ (উত্তর), জিএমপির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে প্রায় এক কোটি টাকা মূল্যের ৫০০ (পাঁচশত) গ্রাম ক্ষুদ্র ক্ষুদ্র চিনি সদৃশ মিথাইল অ্যাম্ফিটামিন যুক্ত মাদকদ্রব্য আইস উদ্ধার করে ও ২ জনকে আটক  করে। রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জিএমপি গোয়েন্দা সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য সাংবাদিকদের জানান গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (উত্তর)  উপ-পুলিশ কমিশনার মোঃ কামাল হোসেন।

তিনি জানান, গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ উত্তর এর একটি চৌকস টিম পুলিশ পরিদর্শক  জামান এর নেতৃত্বে গাজীপুর মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনার সময় এক গোপন সংবাদের ভিত্তিতে গত ১৬ সেপ্টেম্বর ২৩ইং শনিবার বিকাল সাড়ে তিনটায় জিএমপি সদর থানাধীন টেক কাথোৱা (বাঁশবাড়ী) এলাকায়  মোঃ মোশারফ এর বাড়ীর সামনে থেকে দুইজনকে আটক করে এবং তাদের কাছে থাকা ৫ শত গ্রাম ক্ষুদ্র ক্ষুদ্র চিনির দানার মত মিথাইল অ্যাম্ফিটামিন যুক্ত মাদকদ্রব্য আইস  মাদকদ্রব্য সহ ২ জনকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ।

আটককৃত আসামীরা হলেন গাজীপুর মহানগর সদর থানাধীন বাউপাড়া ( মন্ডল মার্কেট সংলগ্ন) মৃত বাদল খানের ছেলে সোহাগ খান (২৮),  ও গাজীপুর মহানগর সদর থানাধীন টেক কাথোরা (বাঁশবাড়ী) মৃত কুরবান আলীর ছেলে মোঃ মোশাররফ হোসেন (৪৪)।

আসামীদের জিজ্ঞাসাবাদে মহানগর গোয়েন্দা পুলিশ জানতে পারেন যে, উদ্ধারকৃত ক্ষুদ্র ক্ষুদ্র চিনির দানার মত এসব মাদকদ্রব্য  মিথাইল অ্যাম্ফিটামিন যুক্ত আইস মাদকদ্রব্যগুলো চোরাচালান চক্রের নিকট থেকে  তারা সংগ্রহ করে নিজেদের কাছে রেখে এলাকায় খুচরা বিক্রি করেন। এসব আইস মাদকদ্রব্য কক্সবাজারের টেকনাফ ও উখিয়া এলাকা থেকে সংগ্রহ করে।

About Syed Enamul Huq

Leave a Reply