Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গাজীপুরে ১ নারীর মরদেহ উদ্ধার
--প্রেরিত ছবি

গাজীপুরে ১ নারীর মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী থানাধীন ১০নং ওয়ার্ড আমবাগ পশ্চিম পাড়া আকসা মসজিদের গলির ভিতর রাস্তার পাশ থেকে ৯ জানুয়ারী ২০২৪ মঙ্গলবার সকালে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহত নারীর নাম মোসা: আছিয়া বেগম (৩৪)। তিনি টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার চাকুরিয়া হাওল ভাঙ্গা এলাকার আমির হোসেনের মেয়ে।
মরদেহের পরিচয় নিশ্চিত করেছেন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর গাজীপুরের পুলিশ সুপার মো: মাকসুদের রহমান। তিনি বলেন, নিহতের আঙ্গুলের ছাপ ব্যবহার করে জাতীয় পরিচয় পত্র দিয়ে তার পরিচয় শনাক্ত করেছে। নিহতের গ্রামের ঠিকানায় পরিচয় যাচাইয়ের চেষ্টা করা হচ্ছে।
স্থানীয় সূত্র জানায়, গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানাধীন আমবাগ পশ্চিম পাড়া আকসা মসজিদের গলির ভিতরে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তি বাসার ময়লা ফেলতে গেলে ওই নারীর মরদেহ দেখতে পায়।  তিনি জরুরী সেবা ৯৯৯ এ ফোন করলে বিষয়টি জানালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে  কোনাবাড়ি থানা পুলিশ। তার গলায় আঘাতের চিহ্ন ছিল। মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। ওই নারীর গায়ে আকাশী রং এর জ্যাকেট পড়া ছিলো।
জিএমপির কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জিয়াউল ইসলাম বলেন, জাতীয় জরুরী সেবা ৯৯৯- এ ফোন পেয়ে পুলিশ গিয়ে অজ্ঞাত পরিচয় হিসাবে নারীর লাশ উদ্ধার করা হয়। পরে পিবিআই এর সহায়তায় পরিচয় পাওয়া যায়। মরদেহের  সুরতহাল রিপোর্ট এবং পোশাকের বর্ণনা থেকে ধারণা করা হচ্ছে, গেল রাতে কোন এক সময় তাকে শারীরিকভাবে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করে হত্যাকারী পালিয়ে গেছে। এ বিষয়ে তদন্ত চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply