Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী দিলীপ কুমার আগরওয়ালা
--সংগৃহীত ছবি

চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী দিলীপ কুমার আগরওয়ালা

স্টাফ রিপোর্টার:
আগামী জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাবু দিলীপ কুমার আগরওয়ালা চমক নিয়ে আসছেন বলে একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে। এ বিষয়ে চুয়াডাঙ্গা-১ আসনের বিভিন্ন শহর ও গ্রাম ঘুরে নেতা কর্মীদের মাঝে একটি ফুরফুরে আমেজ সৃষ্টির পরিবেশ পরিলক্ষিত হয়েছে। সকলের মুখে মুখে একটি নাম এবার চুয়াডাঙ্গা-১ আসনে নৌকার মাঝি হবেন দিলীপ কুমার আগরওয়ালা।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে বাবু দিলীপ কুমার আগরওয়ালা চুয়াডাঙ্গা-আলমডাঙ্গার তিন শতাধিক এলাকায় উঠান বৈঠক, কর্মী সমাবেশ ও আলোচনা সভায় অংশ নিয়ে রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। এ খবর যথারীতি পৌঁছে গেছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কাছে।
বাবু দিলীপ কুমার আগরওয়ালা মহানুভবতার এক অনন্য নিদর্শন, তিনি দীর্ঘদিন ধরে নিজ এলাকা সহ জেলা জুড়ে নিজের মায়ের নামে গড়ে তোলা তারা দেবী ফাউন্ডেশনের মাধ্যমে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ প্রদান। কর্মক্ষম মেধাবী যুবকদের জন্য কর্ম সংস্থান সৃষ্টি, অসহায়, দু:স্থ, প্রতিবন্ধী ও বিধবাদের জন্য নিয়মিত খাদ্য, বস্ত্র ও চিকিৎসা সহয়তা প্রদান করে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। শুধু তাই নয়, নিজের দাদুর স্মৃতিচারণে গড়ে তুলেছেন কলেজ। চুয়াডাঙ্গা-১ আসন এলাকায় দলমত ধর্ম নির্বিশেষে সকল মানুষ বলছেন তাদের সুখ দু:খের সাথী বাবু দিলীপ কুমার আগরওয়ালাই হোক  আগামী দিনের প্রধান অভিভাবক। নির্লোভ ও দানবীর  বাবু দিলীপ কুমার আগরওয়ালা হোক চুয়াডাঙ্গা-১ আসনের নৌকার মাঝি। তার হাত ধরেই বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ার বয়ে যাক বাংলাদেশের প্রথম অস্থায়ী রাজধানী চুয়াডাঙ্গা জেলা জুড়ে।
চুয়াডাঙ্গা-১ আসনের মানুষের দাবী চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের মজবুত ও শক্তিশালী দুর্গ গড়ে তোলার রূপকার, মহানুভবতার আইকন, দানবীর, সদাহাস্যজ্বল, গরীব দুঃখী জনতার বন্ধু, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি বাবু দিলীপ কুমার আগরওয়ালা হবেন আগামী দিনের এমপি। লক্ষ লক্ষ আমজনতা চেয়ে আছেন দলীয় হাইকমান্ডের নেক নজরের দিকে, লক্ষ লক্ষ আমজনতা চেয়ে আছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঠিক সিদ্ধান্তের দিকে। এবার চুয়াডাঙ্গা-১ আসনের মানুষের চাওয়া-পাওয়া পূরণ করবেন শেখ মুজিব কন্যা। তিনি তার সঠিক দূরদর্শিতা দেখিয়ে বাবু দিলীপ কুমার আগরওয়ালার মতো জনবান্ধব নেতার হাতে নৌকার মনোনয়ন তুলে দেবেন, এই স্বপ্ন নিয়ে মানুষ আশায় বুক বেঁধেছে। এলাকার মানুষের মাঝে নৌকা নিয়ে ফিরে আসবেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা এই প্রত্যাশা এলাকাবাসীর।

About Syed Enamul Huq

Leave a Reply