Tuesday , 21 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ছাত্রলীগের সভায় ঐক্যফ্রন্টের এমপি সুলতান মনসুর
--সংগৃহীত ছবি

ছাত্রলীগের সভায় ঐক্যফ্রন্টের এমপি সুলতান মনসুর

অনলাইন ডেস্ক:

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে ঐক্যফ্রন্টের সংসদ সদস্য (এমপি) সুলতান মনসুরকে শুক্রবার (১ সেপ্টেম্বর) ঢাকায় ছাত্রলীগের সোহরাওয়ার্দী উদ্যানের অনুষ্ঠানে দেখা গেছে। এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নতুন করে তাঁকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

সুলতান মনসুর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ডাকসুর সাবেক ভিপি। গত সংসদ নির্বাচনে এই আসনে বিএনপি নেতা এম এম শাহীন নৌকা প্রতীকে নির্বাচন করে হেরে গেছেন। সুলতান মনসুর ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে বিজয়ী হন। নির্বাচনে সুলতান মনসুর ৭৯ হাজার ৭৪২ ভোট পান। আর এম এম শাহীন পান ৭৭ হাজার ১৭০ ভোট।

গতকাল শুক্রবার বিকেল ৩টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে বাংলাদেশ ছাত্রলীগের সমাবেশ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হয়।

অবশ্য এই আলোচনার সূত্রপাত হয়েছিল গত মাসের মাঝামাঝিতে যুক্তরাজ্য থেকে শেখ রেহানার সঙ্গে বিমানে পাশাপাশি বসে আসার ছবি প্রকাশ হওয়ার পর।উল্লেখ্য, সুলতান মনসুর ১৯৮৬ সালে ছাত্রলীগের সভাপতি হন। তাঁর আগে ১৯৬৮ সালে তিনি ছাত্রলীগের রাজনীতিতে যোগ দেন। ১৯৮৯ সালে ডাকসুর ভিপি হন। বাংলাদেশের ইতিহাসে একমাত্র সুলতান মনসুরই ছাত্রলীগ থেকে নির্বাচিত ডাকসু ভিপি।

 

About Syed Enamul Huq

Leave a Reply