Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
জেলা পরিষদের উদ্যোগে বরগুনায় শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন

জেলা পরিষদের উদ্যোগে বরগুনায় শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন

বরগুনা প্রতিনিধি:
কেক কেটে আলোচনা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে বরগুনায় জেলা পরিষদের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্ম বার্ষিকী উদযাপন করা হয়েছে।
সোমবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় জেলা পরিষদের সম্মেলন কক্ষে শেখ রাসেলের ৫৭ তম জন্ম বাষিকী উপলক্ষে কেক কাটেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহেদুর রহমান, প্যানেল চেয়ারম্যান মো.মোজ্জাম্মেল হক ও সহ-কারি প্রকৌশলী মো. জাহিদুর রহমান ।
পরে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো.ওয়াহেদুর রহমান এর সভাপতিত্বে জন্ম বার্ষিকী উদযাপন উপলক্ষে শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আতœবিশ্বাস শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান মো.মোজ্জাম্মেল হক ও সহ-কারি প্রকৌশলী মো. জাহিদুর রহমান, মাহবুব আহম্মেদ প্রমূখ ।
এর পূর্বে সকাল ৭টায় জেলা পরিষদ প্রাঙ্গণে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্প অর্পণ করা হয়। এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের অফিস সহকারি হারুন আর রশিদ, সাঁটলিপিকার মো. সাইফুল ইসলাম, হিসাব রক্ষক সোলায়মান ,এনামুল, তোতা মেম্বর ,মাহবুব আহম্মেদসহ জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীগণ ।

About Syed Enamul Huq

Leave a Reply