Friday , 3 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ডিশ ব্যবসা টিকিয়ে রাখতে মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকি দেন নুরুল : র‌্যাব
--সংগৃহীত ছবি

ডিশ ব্যবসা টিকিয়ে রাখতে মাংস ব্যবসায়ী খলিলকে হত্যার হুমকি দেন নুরুল : র‌্যাব

অনলাইন ডেস্কঃ

গরুর মাংস ব্যবসায়ী খলিলুর রহমানকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে দুইজনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‌্যাব। গতকাল শনিবার রাতে আশুলিয়া থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। রবিবার দুপুরে কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

গ্রেপ্তাররা হলেন, নুরুল হক (৬৭) ও তাঁর অন্যতম সহযোগী মোহাম্মদ ইমন (২২)।

খন্দকার আল মঈন বলেন, গত বছরের ১৯ নভেম্বর রাজধানীর শাজাহানপুরের মাংস ব্যবসায়ী খলিল তাঁর ‘খলিল গোস্ত বিতান’ এ ৫৯৫ টাকা কেজিতে মাংস বিক্রি শুরু করেন, যা ব্যাপক সাড়া ফেলে। পরে খলিলের দেখাদেখি আরো কিছু মাংস ব্যবসায়ী প্রতি কেজি ৬০০ টাকায় গরুর মাংস বিক্রি শুরু করেন।

তিনি আরো বলেন, কিছুদিন আগে রাজশাহীর বাঘার আড়ানী হাটে ন্যায্যমূল্যে গরুর মাংস বিক্রি করায় একজন মাংস ব্যবসায়ী খুন হওয়ার ঘটনা ঘটে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে গত ১৮ জানুয়ারি রাজধানীর শাহাজাহানপুরের আলোচিত মাংস ব্যবসায়ী খলিলুর রহমানের মোবাইল ফোনে একটি নম্বর থেকে কল করে ২৫ লাখ টাকা চাঁদা দাবি করা করে।

এ ঘটনার পর খলিল রাজধানীর শাহাজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর জড়িতদের গ্রেপ্তারে র‌্যাব গোয়েন্দা নজরদারির মাধ্যমে নুরুল হক ও ইমনকে গ্রেপ্তার করে। পরে তাঁদের জিজ্ঞাসাবাদে হুমকির বিষয়ে বিস্তারিত জানায়। হুমকির পর মোবাইল ও সিম কার্ডটি তাঁরা পানিতে ফেলে দেয় বলে জানিয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, নুরুল হক এলাকায় চাঁদাবাজি, জমি দখলসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। নুরুলের নামে আশুলিয়া থানায় হত্যার হুমকি, চাঁদাবাজি এবং মারামারিসহ বিভিন্ন অপরাধে চারটির বেশি মামলা রয়েছে। আর ইমন দীর্ঘদিন ধরে নুরুলের ডিশের ব্যবসার কাজে সহায়তা করতেন। এ ছাড়া তিনি নুরুলের অপকর্মের সঙ্গেও তিনি জড়িত।

About Syed Enamul Huq

Leave a Reply