Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
তত্ত্বাবধায়ক সরকারের কথা উঠলে নিজেকে সান্ত্বনা দেই : অন্তরা হুদা
--সংগৃহীত ছবি

তত্ত্বাবধায়ক সরকারের কথা উঠলে নিজেকে সান্ত্বনা দেই : অন্তরা হুদা

অনলাইন ডেস্ক:

বিএনপি সরকারের সাবেক মন্ত্রী ও তৃণমূল বিএনপির প্রতিষ্ঠাতা নাজমুল হুদা কর্তৃক তত্ত্বাবধায়ক সরকারের প্রস্তাবনাকে উদ্ধৃত করে তার মেয়ে অন্তরা সেলিমা হুদা বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের কথা উঠে আসলে নিজেকেই সান্ত্বনা দেই।

আজ মঙ্গলবার মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটটে সম্প্রতি নির্বাচন কমিশন কর্তৃক নিবন্ধনপ্রাপ্ত দল তৃনমূল বিএনপির জাতীয় সম্মেলন ও কাউন্সিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অন্তরা সেলিমা হুদা বলেন, ‘বিএনপি সরকারের কেবিনেট মন্ত্রী থাকা সত্ত্বেও আমার বাবা নাজমুল হুদা কেয়ারটেকার সরকারের রূপরেখা দিয়েছিলেন। সেই রূপরেখাকে যদি সম্মানিত করা হত তবে আজকের দিনে এসে স্বাভাবিক নিয়ম অনুযায়ী সাংবিধানিকভাবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হত।

বর্তমানে অনেক বিষয়ই সরকার নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে উল্লেখ করে অন্তরা বলেন, ‘তার মধ্যে অন্যতম দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। সরকারের বিভিন্ন দপ্তরের বিভিন্ন দপ্তরের ঘুষ, দুর্নীতি, অনিয়ম চরম পর্যায়ে। সাধারণ জনগণকে পাসপোর্টের আবেদন করতেও ভোগান্তির শিকার হতে হয়।’তৃণমূল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, ‘তৃণমূল বিএনপি গত ১৬ ফেব্রুয়ারি নিবন্ধন পায়, আর দুইদিন পর ১৯ ফেব্রুয়ারি আমার বাবা ইন্তেকাল করেন।

About Syed Enamul Huq

Leave a Reply