Friday , 26 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নবীনগর স্ত্রীর সঙ্গে অভিমান করে যুবকের ‘আত্মহত্যা’
--প্রতীকী ছবি

নবীনগর স্ত্রীর সঙ্গে অভিমান করে যুবকের ‘আত্মহত্যা’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্ত্রীর সঙ্গে অভিমান করে ফুরকান (২২) নামের এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
বুধবার (৭ জুলাই) বিকেলে ময়নাতদন্তের পর তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
এর আগে গতকাল মঙ্গলবার ভোররাতে ফুরকান নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। 
ফুরকান নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের মিরপুর গ্রামের পূর্বপাড়া এলাকার মনির হোসেনের ছেলে।
এদিকে মাহমুদার মা-বাবার মৃত্যুর পর মিরপুরের তার বোনের জামাই সজিবের বাসায় বড় হন। সজিবও এলাকায় রিকশা চালাতেন ও মসজিদের দান করা চাউলে তার সংসার চলতো৷ 
পুলিশ ও নিহতের পরিবারের মাধ্যমে জানা যায়, গত এক সপ্তাহ আগে মিরপুর গ্রামের মনির হোসেনের ছেলে ফুরকান পূর্ব কাইতলার মৃত নিলু মিয়ার মেয়ে মাহমুদাকে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হয়। পরে মাহমুদা তার বোনের জামাইয়ের বাসায় চলে যায়৷ এর জের ধরে ফুরকান অভিমান করে ঘরের ভীমের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ফাঁস লেগে আত্মহত্যা করেন। ফুরকানকে ঘরের ভিতর ঝুঁলতে দেখে পুলিশে খবর দেন স্বজনেরা। পুলিশ লাশটি উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।  
এই ব্যাপারে নবীনগর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফাঁসিতে ঝুঁলে এক যুবক আত্মহত্যা করেছে। লাশ রাতেই উদ্ধার করি। আজকে ময়নাতদন্তের পর নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

About Syed Enamul Huq

Leave a Reply