Sunday , 28 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

নাঙ্গলকোটে গৃহবধূকে যৌতুকের জন্য গায়ে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা

  (নাঙ্গলকোট) কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের খিলপাড়া গ্রামে যৌতুকের দাবিতে এক গৃহবধূকে শ্বশুরবাড়ির লোকজন আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 
এ বিষয়ে নাঙ্গলকোট থানায় গত ২৮শে জুলাই বুধবার রাতে মামলা করে ভুক্তভোগীর পরিবার।
মামলার এজাহার সূত্রে জানা যায়, নোয়াখালী সেনবাগ উপজেলার কানকিরহাট ইউনিয়নের লুদুয়া গ্রামের সনিয়া আক্তরের সঙ্গে নাঙ্গলকোট উপজেলার খিলপাড়া গ্রামের সোলেমানের ছেলে রবিউল ইসলামের সাথে ৮ বছর আগে বিয়ে হয়।
 গত ১৯শে জুলাই পুত্রবধূ সনিয়া আক্তারের নিকট  ৫,০০০০০/-টাকা যৌতুক দাবী করে  শশুর বাড়ীর লোকজন। তাকে বলে যে, তোর বাবার বাড়ী হতে ৫,০০০০০/-টাকা যৌতুক নিয়ে আয়, নয়তো তুই এখানে থাকতে পারবি না। এবিষয়ে কথা কাটা কাটির একপর্যায়ে  পুত্রবধূ সনিয়ার শশুর সোলেমান (৭০)ও শাশুড়ি রাজিয়া বেগম(৬০) দেবর জাবেদ (২৮) ননদ শিরিন আক্তার (৪০)জোর করে তার গায়ে কেরোসিন ডেলে আগুন লাগিয়ে দেয়।   যাহার ফলে পুত্রবধূ সনিয়া আক্তার আগুন নিবানোর জন্য  পুকুরের পানিতে ঝাপিয়ে পড়ে, আগুনে পুড়ে পুত্রবধূ সনিয়ার শরীরের বিভিন্ন অংশে ফোসকা পড়ে। সনিয়া আক্তার তার বাবাকে জানাইলে তার বাবা বেচু মিয়া এসে ডাক্তারের নিকট নিয়ে যেতে চাইলে শশুর বাড়ীর লোকজন ৩ টা ১০০টাকার স্ট্যাম্পে সই রাখে । পরে চিকিৎসার জন্য সেনবাগ মেডিকেল হসপিটালে নিয়ে যায়। সনিয়া আক্তার বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছে। এ বিষয়ে ০৪ জনকে বিবাদী করে নাঙ্গলকোট থানায় মামলা করা হয়।
 নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ আ,স,ম আব্দুন নূর বলেন;ভুক্তভোগীর পিতা থানায়  অভিযোগ করলে তাৎক্ষণিক ভাবে  মামলা আমলে নিয়ে আসামি ধরার চেষ্টা চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply