Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নির্বাচন শেখ হাসিনার জন্য একটি চ্যালেঞ্জ- মামুন
--প্রেরিত ছবি

নির্বাচন শেখ হাসিনার জন্য একটি চ্যালেঞ্জ- মামুন

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
দ্বাদশ সংসদ সদস্য নির্বাচনে (স্বতন্ত্র) ঈগল প্রতীকের প্রার্থী মো. আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আর মাত্র কয়েকদিন পরেই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে শুধু আমাদের ভাগ্য নির্ধারণ হবে না। এ নির্বাচনের ওপর নির্ধারণ হবে বাংলাদেশের ভাগ্য।
তিনি আরো বলেন, এ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের জন্য একটি অগ্নি পরীক্ষা। তিনি আজ বিশ্ববাসীর কাছে প্রমাণ করতে চান যে, যারা এদেশে গণতন্ত্র নাই বলেন, যারা এদেশে গণতন্ত্রের নামে মানুষের অধিকার নাই বলেন, তাদেরকে প্রমাণ করে দিতে চান শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সুষ্ঠ, সুন্দর, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব। এ নির্বাচন শেখ হাসিনার জন্য একটি চ্যালেঞ্জিং নির্বাচন। আমি জননেত্রী শেখ হাসিনার দেওয়া অংশগ্রহণমূলক নির্বাচনে অংশগ্রহণ করছি।
সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় রামগতি উপজেলার কারামতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন আব্দুল্লাহ আল মামুন।
একদিকে শেখ হাসিনা নৌকার প্রার্থী দিয়েছেন। অন্যদিকে এ নির্বাচনকে উৎসবমুখর রাখতে আমরা যারা নৌকা চেয়ে মনোনীত হইনি তাদের স্বতন্ত্র থেকে নির্বাচন করার জন্য বলছেন। সারা দেশ থেকে ৩ হাজার আওয়ামী লীগ নেতা মনোনয়ন চেয়েছে। মাত্র দিয়েছে ৩০০ জনকে। তাহলে বাকিরা কি করবে। এজন্য তাদেরকে দল থেকে স্বতন্ত্র নির্বাচন করার জন্য সুযোগ করে দিয়েছেন।
নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন রামগতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াহেদ মুরাদ, যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন হেলাল, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাজী নেছারসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ইউপি মেম্বারগণ।
জনসভার আগে এমপি প্রার্থী আবদুল্লাহ আল মামুনের উপস্থিতিতে কারামতিয়া বাজার এলাকায় কয়েক’শ (ঈগল) সমর্থকদের নিয়ে ঢাকঢোল পিটিয়ে গণসংযোগ মিছিল করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply