Tuesday , 30 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নোয়াখালীতে অর্ধশতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত
--প্রেরিত ছবি

নোয়াখালীতে অর্ধশতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে আজ অর্ধশতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত। সুধারাম মডেল থানার সামনের অবৈধ কাউন্টার ও দোকানে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কে এইচ তাসফিকুর রহমান।

জানা যায়, দীর্ঘদিন ধরে সড়ক ও জনপথ অধিদপ্তর নোয়াখালীর জায়গা দখল করে বাস কাউন্টারসহ বেশ কিছু অবৈধ দোকানপাট পরিচালিত হয়ে আসছে। ফলে রোগীদের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে যেতে অসুবিধাসহ নিয়মিত যানজটের সৃষ্টি হতো। এতে করে দিনের পর দিন জনসাধারণের ভোগান্তি বাড়ছে। জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কে এইচ তাসফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান এর নির্দেশনায় এ অভিযান পরিচালিত হয় । সড়ক ও জনপথ অধিদপ্তর নোয়াখালীর জায়গা দখল করে বেশ কিছু অবৈধ দোকানপাট নির্মাণ করা হয়। তাদের নোটিশ দেওয়াসহ বারবার বলা হয়েছিল তাদের জিনিসপত্র সরিয়ে ফেলার জন্য। কিন্তু তারা সেগুলো কর্ণপাত না করায় এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এ সময় সড়ক ও জনপথ অধিদপ্তর নোয়াখালীর উপ-বিভাগীয় প্রকৌশলী ওয়াছিউদ্দিন আহমেদসহ সড়ক ও জনপথ অধিদপ্তর নোয়াখালী, নোয়াখালী পৌরসভা ও সুধারাম মডেল থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply