Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
পিতা দিয়েছেন স্বাধীনতা, কন্যা দিচ্ছেন উন্নয়ন : মোহাম্মদ নাছির
--সংগৃহীত ছবি

পিতা দিয়েছেন স্বাধীনতা, কন্যা দিচ্ছেন উন্নয়ন : মোহাম্মদ নাছির

অনলাইন ডেস্ক:

‘শত সংগ্রামে অজস্র গৌরবে, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও বিজিএমই’র নেতা মোহাম্মদ নাছিরের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (২৩ জুন) পটিয়ায় বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে বিকাল ৪টায় পটিয়ার একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ নেতা মোজাহেরুল আলম চৌধুরীর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাছির বলেন, আজ ঐতিহাসিক ২৩ জুন। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী।

অসাম্প্রদায়িক রাজনৈতিক আদর্শের অধিকতর প্রতিফলনের নামই বাংলাদেশ আওয়ামী লীগ। প্রতিষ্ঠার পর থেকে এ ভূখন্ডে প্রতিটি প্রাপ্তি ও অর্জন সবই আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে।

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতার মহানায়ক’ এ কথা উল্লেখ করে মোহাম্মদ নাছির আরো বলেন, ‘বঙ্গবন্ধুর জীবন মানেই বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস। তাই বঙ্গবন্ধু ও বাংলাদেশ সমার্থক। আর বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে।

বাঙালির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই আওয়ামী লীগ সুদৃঢ় সাংগঠনিক ভিত্তির ওপর দাঁড়িয়েছে এবং জনমানুষের আবেগ ও অনুভূতির বিশ্বস্ত ঠিকানা হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা সেলিম নবী, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, জয়নাল আবেদীন, আশীষ তালুকদার, সবুজ বড়ুয়া, মাঈনুদ্দিন চৌধুরী, আলহাজ্ব নাজিম উদ্দিন, নাজিম উদ্দিন তালুকদার, ছৈয়দ তালূকদার, আবদুল মালেক, অলক বড়ুয়া, মহিলা নেত্রী প্রতীমা চৌধুরী, হাসিনা বেগম, রোকেয়া বেগম, জসিম উদ্দিন ইউনুছ চৌধুরী, সাইফুল আলম শাপলা, কুতুব উদ্দিন, জসিম উদ্দিন, ইমতিয়াজ সোহেল, যুবলীগ নেতা আরমান উদ্দিন রুমেল, বোরহান উদ্দিন, আবু তাহের, শাহজাহান, এস এম পারভেজ, সাহেদ, জয়নুল, মিজান, রফিক, সাঈদুল আলম, ছাত্রলীগ নেতা ওয়াসিক সাকিব, সিরাজুল ইসলাম বাপ্পী, মুন্না প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply