Tuesday , 23 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ফখরুল সাহেবরা ঘেরাও করতে এলে চা খাওয়ালে অসুবিধা কী
--ফাইল ছবি

ফখরুল সাহেবরা ঘেরাও করতে এলে চা খাওয়ালে অসুবিধা কী

অনলাইন ডেস্ক:

নির্বাচন কমিশনে যাওয়াটা বিএনপির অধিকার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, তারা এখন যদি নিজেরা ইচ্ছা করে না যায়, সেখানে আমরা রাজনৈতিক দল হিসেবে কী বলব? আমরা তাদের যদি বলি তাহলে বলব, নির্বাচন কমিশনের সংলাপে সবার যাওয়া উচিত। আমরা একটা প্রতাযোগিতামূলক নির্বাচন চাই। সে জন্য বিএনপির মতো একটি বড় দল বাইরে থাকবে সেটি ঠিক নয়।

আজ সোমবার (২৫ জুলাই) দুপুরে সচিবালয়ে মন্ত্রিপরিষদের বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে টুস করে ফেলে দেওয়ার কথাটি পলিটিক্যাল হিউমার মন্তব্য করে তিনি বলেন, তারা যদি কোনো ঘেরাও টেরাও নিয়ে আসে প্রধানমন্ত্রী বলতেও পারেন নেতাদের নিয়ে আসেন, এটা উনি করতেও পারেন। আসলে এটা উনার রুচিবোধের মধ্যে আছে। এটা নিয়ে অন্য কিছু ভাবার কারণ নেই। ফখরুল সাহেবরা ঘেরাও করতে আসলে তাদের চা খাওয়ালে অসুবিধা কী!

বিএনপির সঙ্গে সংলাপ প্রসঙ্গে মন্ত্রী বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত হয়নি। তাই আমি এটি নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। কারণ সংলাপের বিষয়টি দলের সিদ্ধান্তের ব্যাপার, সরকারের সিদ্ধান্তের বিষয়। প্রধানমন্ত্রী যদি এমন কোনো সিদ্ধান্ত দেন তাহলে আপনারা জানতে পারবেন বলেও জানান ওবায়দুল কাদের।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply