Friday , 26 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ফটিকছড়িতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন

ফটিকছড়িতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন

ফটিকছড়ি উপজেলা :
ফটিকছড়ি উপজেলায় করোনভাইরাসের সংক্রমণ রোধে ফের মাঠে নেমেছেন উপজেলা প্রশাসন। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সতর্কাবস্থায় রয়েছে তারা। ইতোমধ্যে ‘নো মাস্ক ,নো সার্ভিস’ নীতি অবলম্বন করা সহ সামাজিক দূরত্ব নিশ্চিত করা ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে দফায় দফায় অভিযান পরিচালনা করছে উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। কোথাও কোথাও প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হচ্ছে। 
মঙ্গলবার ১ ডিসেম্বর ফটিকছড়ি উপজেলা প্রশাসন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ( ভূমি ) জিসান বিন মাজেদ ফটিছড়ি বিবিরহাট বাজারে সর্বসাধারণের জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক পরিধান নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন । এসময় বেশ  কয়েকজনকে জরিমানার পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়েছে।
এসময় উপজেলা প্রশাসন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ( ভূমি ) জিসান বিন মাজেদ বলেন :-শীতকালে করোনার দ্বিতীয় ঢেউ নিয়ে সারাদেশে নতুন করে দুুশ্চিন্তা দেখা দিয়েছে। সচেতন মানুষের মধ্যে উদ্বেগ-উৎকন্ঠা বেড়ে গেছে। সারাদেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর হারও বেড়ে গেছে। তাই মানুষের মধ্যে করোনা সচেতনতা বৃদ্ধি, মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন উপজেলা প্রশাসন।

About Syed Enamul Huq

Leave a Reply