Friday , 3 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বারি’তে এআইটি, থাইল্যান্ডের কৃষি গবেষণা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

বারি’তে এআইটি, থাইল্যান্ডের কৃষি গবেষণা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধিঃ
২৮ আগস্ট ২০২৩ সােমবার সকাল ১০:০০ ঘটিকায় বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট, গাজীপুর এর সেমিনার কক্ষে এআইটি, থাইল্যান্ডের কৃষি গবেষণা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করেন ড. অভিষেক দত্ত, প্রফেসর এন্ড হেড, ডিপার্টমেন্ট অফ ফুড, এগ্রিকালচার এন্ড বােয়া-রিসার্স, স্কুল অফ ইনভার্মেট, রিসার্সস এন্ড ডেভেলপমেন্ট, এশিয়ান ইনস্টিটিউট অফ টেকনােলজি, থাইল্যান্ড। বারি’র পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. দিলােয়ার আহমদ চৌধুরী এর সভাপতিত্বে এবং বারি’র প্রশিক্ষণ ও যােগাযােগ উইং’র প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মাে. শওকত আলী খান এর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠান পরিচালক (তেলবীজ গবেষণা কেন্দ্র) ড. মাে. তারিকুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও বিভাগীয় প্রধানগণ এবং সিনিয়র বিজ্ঞানীবৃন্দ অংশগ্রহণ করেন।
সেমিনার শেষে প্রফেসর ড. অভিষেক দত্ত বারি’র মহাপরিচলক ড. দেবাশীষ সরকার এর সাথে সৌজন্যমূলক সাক্ষাত করেন  এবং মহাপরিচালকের কনফারেন্স রুমে দুই প্রতিষ্ঠানের কৃষি গবেষণার ক্ষেত্রে সম্পর্ক তৈরি এবং বিজ্ঞানীদের দক্ষতা বৃদ্ধির বিষয়ে পারস্পরিক সহযােগিতার সুযােগ গুলাে নিয়ে সভায় বিষদ আলােচনা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply