Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

ব্রাহ্মণবাড়িয়ায় পিক-আপের ধাক্কায় স্কুল শিক্ষার্থী নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: 
ব্রাহ্মণবাড়িয়ার কুমিল্লা-সিলেট মহাসড়কে পিক-আপের ভ্যানের ধাক্কায় সায়মা আক্তার (১৪) নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। 
শনিবার (৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে সুলতানপুর সেনাবাহিনীর ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে।
নিহত সায়মা আক্তার উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের চৌধুরী বাড়ি এলাকার হামদু চৌধুরীর মেয়ে। সায়মা সুলতানপুর হাই স্কুলের ৭ম শ্রেণীর শিক্ষার্থী।
পরিবার সূত্রে জানা যায়, আজকে সন্ধ্যার দিকে হামদু মিয়া তার মেয়ে সায়মাকে তার ভ্যান গাড়িতে করা বাড়িতে ফিরছিলেন। ওই সময় বাড়ি কাছাকাছি যাওয়ার পর হঠাৎ একটি পিক-আপ ভ্যান পেছন থেকে ভ্যান গাড়িটিকে ধাক্কায় দেয়৷ সায়মা ভ্যান গাড়ি থেকে ছিটকে পড়েন। পরে গুরুত্ব আহত সায়মাকে তার বাবা ও পথচারীরা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল-মামুন সায়মার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন জানান, সায়মার মাথায় আঘাতের কারনে প্রচুর রক্তক্ষরণ হয়ে তার মৃত্যু হয়েছে। 
খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পিক-আপের ভ্যানের ধাক্কায় সায়মা নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘাতক পিক-আপের ভ্যানের চালক পালিয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply