Saturday , 11 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহযোগীতায় দরিদ্র পরিবার পেলো ঢেউটিন
--প্রেরিত ছবি

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহযোগীতায় দরিদ্র পরিবার পেলো ঢেউটিন

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহযোগীতায় ৪ বান ঢেউটিন পেলো কমলগঞ্জ উপজেলার ২নং পতনউষা ইউনিয়নের পালিত কোণা গ্রামের বয়োঃবৃদ্ধ হতদরিদ্র নগেন্দ্র দেবনাথ এর পরিবার।
বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকালে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহযোগীতায় এবং সদর উপজেলার আমেরিকা প্রবাসী( নাম প্রকাশে অনিচ্ছুক) দানশীল ব্যক্তির আর্থিক সহযোগীতায় উন্নতমানের ৪বান ঢেউটিন পরিবারের কাছে হস্থান্তর করা হয়।
বয়োবৃদ্ধ নগেন্দ্র দেবনাথ ও ইশা রাণী নাথ বলেন- আমরা অত্যন্ত গরিব শ্রেণির মানুষ। দিন আনি দিন খাই। কৃষিকাজ করে জীবিকা চলতো।কিছু দিন রাস্থায় রাস্থায় ভ্রাম্যমান হিসাবে পান বিক্রি করতাম। এখন গায়ে সেই শক্তি আর নেই। বাড়ির একমাত্র ঘরটি বেহাল হওয়ায় অতিকষ্টে দিন পার করছি।আজ আপনাদের দেখে মনে হচ্ছে সমাজে এখনও উদার হৃদয়ের মানুষ ও আমাদের মত হতদরিদ্রের ভরসাস্থল দানশীল ব্যাক্তিরা রয়েছেন।যারা আজ আমার এই দুর্দিনে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন আমি ও আমার পরিবার আপনাদের কাছে চিরকৃতজ্ঞ।
এ সময় উপস্থিত ছিলেন,মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জাফর ইকবাল,সম্পাদক মশাহিদ আহমদ, সাইবার বিডি নিউজ’র সম্পাদক বদরুল হাসান জোসেফ,দৈনিক সংবাদ সারাদেশ জেলা প্রতিনিধি ময়নুল ইসলাম,দৈনিক বাংলাদেশ পরিক্রমা’র জেলা প্রতিনিধি যাদু মনি ধর,দৈনিক বাংলাদেশ সমাচার জেলা প্রতিনিধি জুবের আহমদ,দৈনিক তৃতীয়মাত্রার জেলা প্রতিনিধি বদরুল আলম চৌধুরী,দৈনিক সকাল বেলা’র জেলা প্রতিনিধি আজিজুল ইসলাম রিয়াদ, দৈনিক গণমুক্তি জেলা প্রতিনিধি চিনুরন্জন তালুকদার ও রাহাত আহমদ শিপন প্রমুখ ।

About Syed Enamul Huq

Leave a Reply