Tuesday , 14 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

রাজশাহী তানোরে ইউপি সদস্য এক নারী সদস্য কে নিয়ে উধাও

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর তানোরে প্রেম ভালোবাসার টানে ইউপি’র নারী সদস্যকে নিয়ে উধাও হয়েছেন একই ইউপি’র সদস্য জাহাঙ্গীর মেম্বার। এ ঘটনায় এলাকায় মুখরোচক আলোচনা ও সমালোচনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী ও পরিবার সুত্রে জানা গেছে, বাধাইড় ইউপির ৮ নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর মেম্বারের সাথে দীর্ঘদিন ধরে একই ইউপির সংরক্ষিত ৩নং নারী আসনের সদস্যার পরকিয়া প্রেমের সম্পর্ক চলে আসছিলো। এরই জের ধরে গত কয়েকদিন আগে নারী সদস্যের পরিবারের লোকজন জাহাঙ্গীর আলমকে বাড়ি থেকে ডেকে নিয়ে মারপিট করেন। এ ঘটনার জের ধরে গত বুধবার থেকে এই প্রেমিক যুবককে পাওয়া যাচ্ছে না। এলাকাবাসীরা বলছেন, জাহাঙ্গীর আলম মেম্বারকে মারপিট করার কয়েকদিন পর গত বুধবার থেকে এই পরকিয়া প্রেমিক যুগলকে পাওয়া যাচ্ছে না।

নাম প্রকাশে অনিচ্ছুক বাধাইড় ইউপির একাধীক নারী ও পুরুষ সদস্যরা বলেন, তারা দুইজন দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক করে আসছেন। এমনকি তারা ইউপি পরিষদেও অনেকবার অবৈধ সম্পর্কের সময় হাতে নাতে ধরা পড়েন।

তারা ইউপি সদস্য হওয়ায় অনেকবার তাদের সাবধান করা হয়েছে। কিন্ত তার পরেও গোপনে তারা প্রেমলীলা চালিয়ে যাচ্ছিলেন। আর এবার তো লোকজনের মুখে শোনা যাচ্ছে, তারা দুইজন অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে। কয়েকদিন  অতিবাহিত হলেও তাদের কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না।এ বিষয়ে বাধাইড় ইউপির চেয়ারম্যান আতাউর রহমান বলেন, আমি লোকজনের মুখে এমন ঘটনার খবর শুনেছি। যোগাযোগের জন্য তাদের মোবাইল ফোনে একাধিক বার কল করেছি কিন্তু তাদের দুজনেরই মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। তবে, তাদের খোঁজ খবর নেয়ার চেষ্টা করছেন বলেও জানান তিনি।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, এবিষয়ে কেউ কোন অভিযোগ করেননি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply