Friday , 26 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
রাষ্ট্রীয় মর্যাদা শেষে মুক্তিযোদ্ধা ইসহাক কমান্ডারের দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদা শেষে মুক্তিযোদ্ধা ইসহাক কমান্ডারের দাফন সম্পন্ন

নাঙ্গলকোট প্রতিনিধি: নাঙ্গলকোট রাষ্ট্রীয় মর্যাদায় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক মিয়া’র (৭০) জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১০টায় নাঙ্গলকোট পৌরসভা কেন্দ্রীয় শাহী ঈদগাহ ময়দানে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তিনি গত বৃহস্পতিবার দুপুর ১টায় পৌর সদরের হরিপুর গ্রামের নিজ বাড়ীতে করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছিলেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৪ মেয়ে’সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে উপজেলাব্যাপী শোকের ছায়া নেমে আসে।
বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়ার জানাযায় উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল, থানা অফিসার ইনচার্জ আ স ম আব্দুর নূর, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ইউসুফ, ঢালুয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হাছান ভূঁইয়া বাছির, উপজেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান মজুমদার, দপ্তর সম্পাদক শাহ খোরশেদ আলমসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা , মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দসহ সকল শ্রেণি পেশার লোকজন।জানাযা শেষে জাতির শ্রেষ্ঠ সন্তান এ বীরসেনানীকে বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনগন অশ্রুসিক্ত নয়নে চির বিদায় জানান।

About Syed Enamul Huq

Leave a Reply