Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
লোড শেডিং নিয়ে বিএনপি কথা বলে কোন মুখে, প্রশ্ন সেতুমন্ত্রীর
--ফাইল ছবি

লোড শেডিং নিয়ে বিএনপি কথা বলে কোন মুখে, প্রশ্ন সেতুমন্ত্রীর

অনলাইন ডেস্ক:

দেশের কোথাও কোথাও এই লোড শেডিং সাময়িক উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা শতভাগ বিদ্যুৎ দিয়েছেন। সেই শতভাগ বিদ্যুৎ শতভাগই থাকবে।

আজ বৃহস্পতিবার (০৭ জুলাই) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নবগঠিত ইউনিট সভাপতি-সাধারণ সম্পাদকদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সারা বিশ্বব্যাপী জ্বালানির মূল্য বৃদ্ধি পেয়েছে।

ইউরোপ-আমেরিকার দিকে তাকালেই বুঝতে পারবেন। এই সমস্যা শুধু বাংলাদেশে না। সমস্যা জ্বালানি সরবরাহ মূল্য। কোথাও কোথাও লোড শেডিং হয়েছে। এটা সমায়িক, জনগণকে এই লোড শেডিংয়ে ধৈর্য ধরার আহ্বান জানাচ্ছি।

তিনি বিএনপি-জামাত আমলের সমালোচনা করে বলেন, বিএনপি-জামায়াত বিদ্যুৎ নিয়ে কথা বলে কোনো মুখে? তাদের কী বড় কথা বলার কিছু আছে। মনে আছে ফখরুল সাহেব আপনাদের সময় ঘণ্টায় ঘণ্টায় লোড শেডিং, দিনের পর দিন লোড শেডিং। আপনাদের লজ্জা যদি থাকতো লোড শেডিং নিয়ে কথা বলতেন না। জনগণ ভুলে যায়নি বিদ্যুৎ না দিয়ে খাম্বা দিয়েছেন, সে খাম্বায় দুর্নীতি।

কাদের বলেন, হতাশ হবেন না। শেখ হাসিনার ওপর আস্থা রাখবেন। তিনি জেগে আছেন বাংলাদেশের মানুষ যাতে ঘুমাতে পারে। শেখ হাসিনার মতো দক্ষ নেতা আর কোথায় আছে। এখন বিশ্বব্যাপী যে সংকট চলছে সেই সংকট আমাদের দেশে কতটা কমানো যায় শেখ হাসিনা সে চেষ্টা করছেন। নেতাকর্মীদের ধৈর্যধারণের আহ্বান জানাচ্ছি।

বিএনপি এখন ক্ষেপে গেছে উল্লেখ করে তিনি বলেন, এ কারণে তারা আবোল-তাবোল কথা বলছে। সামনে গভীর অন্ধকার দেখছে। তাদের সামনে এমন কিছুই নেই যেটা তারা জনগণকে দেখাবে। দুর্নীতি, লুটপাট, সন্ত্রাস, অগ্নিসন্ত্রাস, মানুষ খুন ছাড়া তাদের কোনো অর্জন নাই।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে এ সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুল রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply