Sunday , 28 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শান্তিগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে স্কুলছাত্রীসহ নিহত ২, আহত ১০
--প্রেরিত ছবি

শান্তিগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে স্কুলছাত্রীসহ নিহত ২, আহত ১০

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
শান্তিগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে স্কুলছাত্রীসহ দুজন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন। অটোরিকশার সংঘর্ষে পাশের খাদে পড়ে যায় যাত্রীবাহী বাস।
বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে উপজেলার পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া বাজার সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, শান্তিগঞ্জ উপজেলার পাগলা হোসেনপুর গ্রামের অটোরিকশা চালক ইমরান হোসেন (৪২), শান্তিগঞ্জ পাথারিয়া সুরমা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী, দিরাই উপজেলার শরিফপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে তাওসিয়া বেগম (১৩)।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পাথারিয়া বাজার সংলগ্ন এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আর অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়৷
পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছি। সবার সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুকান্ত সাহা বলেন, এই দুর্ঘটনায় একজন স্কুল শিক্ষার্থী এবং অটোরিকশার চালক নিহত হয়েছেন। আহত অন্যান্যদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply