Sunday , 28 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শেরপুরে নিখোঁজের চারদিন পর ডোবা থেকে মরদেহ উদ্ধার

শেরপুরে নিখোঁজের চারদিন পর ডোবা থেকে মরদেহ উদ্ধার

শেরপুর প্রতিনিধি:
শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ৪দিন পর জলাশয় থেকে সোহেল ওরফে বাবু (৩০) নামে ইটভাটার এক পাহারাদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৮ নভেম্বর শনিবার সকাল ১১টার দিকে শ্রীবরদী সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী গ্রামের নিলক্ষিয়া সড়কের পাশে ডোবা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত বাবু ওই এলাকার গোলাপ আলীর ছেলে ও জেইউবি ইটভাটার পাহারাদার।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, বাবু দীর্ঘদিন যাবত একই গ্রামে জেইউবি ইটভাটার পাহারাদার হিসেবে কাজ করে। গত ২৪ নভেম্বর মঙ্গলবার বিকালে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি ফিরে না আসায় তাকে খোঁজাখোজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করে। আজ শনিবার সকালে রাস্তার পাশে জলাশয়ে তার মরদেহ দেখতে পায় পথচারীরা। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
নিহত বাবুর সহকর্মী সাইদুর রহমান জানায়, ওইদিন সন্ধ্যায় ৭টার দিকে খাবার কথা বলে সে বাড়িতে যায়। আর ফিরে আসেনি। ওই ইটভাটার কয়লা শ্রমিক শফিকুল ইসলাম বলেন, বাবু সবার সাথে মিলেমিশে কাজ করতো। কারো সাথে তেমন কোনো বিরোধ ছিলনা। আজ সকালে জানতে পারি তার লাশ পানিতে পড়ে আছে। তবে এ ব্যাপারে নিহত বাবুর মা খোদেজা বেগম ও স্ত্রী ইয়াছমিন জানায়, বাবুকে হত্যা করা হয়েছে। তারা এই হত্যার বিচার চায়। পুলিশ জানায়, লাশের পরনে লুঙ্গি ও গায়ে জাম্পার ছিল। পানিতে থাকার কারণে লাশ অনেকটাই ফুলে গেছে। লাশে সুরতহাল সংগ্রহ করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, জলাশয় থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে ঘটনাটি রহস্যজনক। এ ব্যাপারে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply