Saturday , 27 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
শেরপুরে বেগম রোকেয়া দিবস উপলক্ষে ৫ জয়িতাকে সংবর্ধনা

শেরপুরে বেগম রোকেয়া দিবস উপলক্ষে ৫ জয়িতাকে সংবর্ধনা

শাহরিয়ার শাকির, শেরপুর:
শেরপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ৫ নারীকে জয়িতা পুরস্কার এবং সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। এসময় জেলা প্রশাসক জয়িতাদের হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও ফুলের তোড়া তুলে দেন।

৫ ক্যাটাগরিতে নির্বাচিত জয়িতারা হলো- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ইসরাত রেহানা, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী এডভোকেট জান্নাতুল ফেরদাউস শিবলী, সফল জননী হুসনে আরা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা প্রতিবন্ধী সুমাইয়া আক্তার এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মমতাজ মহল শিরিন।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপ- পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ওয়ালিউলহাসান, জেলা সমাজসেবা বিভাগের উপ- পরিচালক লুৎফুল কবীর, সিভিল সার্জন ডা: আনোয়ারুর রউফ, মা ও শিশু কল্যান কেন্দ্রের উপ- পরিচালক মোদাব্বের হোসেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, এনডিসি মো. মিজানুর রহমানসহ বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে জেলা প্রশাসনের ভার্চ্যুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

About Syed Enamul Huq

Leave a Reply