Thursday , 2 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

সরাইল প্রতিপক্ষের ছুরিকাঘাতে কৃষক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আবুল কাশেম (৫০) নামে এক কৃষক নিহত হয়েছেন।
বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার পাকশিমুল ইউনিয়নের তেলিকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। 
নিহত আবুল ওই এলাকার মৃত মন্নাফ মিয়ার ছেলে। সে এলাকায় কৃষি কাজ করতেন। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত পৈতৃক জমি নিয়ে আবুল কাশেমের সঙ্গে তার চাচা ছিদ্দিক মিয়ার বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার কাশেমের বাড়ির পাশে ফাঁকা যায়াগায় তার ছোটবোন তনু বেগম ধানের খড় রাখাকে কেন্দ্র করে চাচা ছিদ্দিক মিয়ার ছেলে আনোয়ার ও মনিরের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এ বিষয়কে কেন্দ্র করে বিকেলের দিকে ছিদ্দিক মিয়ার ছেলে আনোয়ার ও মনিরসহ আরও ৫-৭ জন লোক নিয়ে কাশেমের ওপর হামলা চালান।
এ সময় আনোয়ারের ছুরিকাঘাতে আবুল কাশেম গুরুতর হন। পরে স্থানীয়রা কাশেমকে উদ্ধার করে সরাইলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  হাসপাতালে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।
হত্যার ব্যাপারে জানতে চাইলে নিহতের ভাতিজা দেলোয়ার হোসেন জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। নিজেদের কেনা জমির জেরে তার চাচাকে খুন করেছে আনোয়ার ও মনির হোসেন। তিনি এই হত্যাকাণ্ডের সাথে জড়িত সবার ফাঁসির দাবি করেন।
সরাইল (সার্কেলের) সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। বিস্তারিত ময়নাতদন্তের পর জানানো হবে। 

About Syed Enamul Huq

Leave a Reply