Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সাংবাদিকদের সমস্যা-মতামত শুনতে তথ্য অধিদপ্তরে আজ গণশুনানি

সাংবাদিকদের সমস্যা-মতামত শুনতে তথ্য অধিদপ্তরে আজ গণশুনানি

অনলাইন ডেস্ক:

বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সমস্যাসহ মতামত শুনতে গণশুনানির আয়োজন করেছে তথ্য অধিদপ্তর। গণমাধ্যমকর্মীদের পাশাপাশি অন্যান্য শ্রেণিপেশার সেবাগ্রহীতাদের অভিযোগ ও মতামতও শোনা হবে এই শুনানিতে।

প্রধান তথ্য কর্মকর্তা আয়োজিত এই গণশুনানি আজ রবিবার (১৪ মার্চ) সকাল ১১টায় তথ্য অধিদপ্তরে প্রধান তথ্য কর্মকর্তার দপ্তরে অনুষ্ঠিত হবে।

প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার জানান, গণশুনানিতে যেকোনো সাংবাদিক অংশ নিতে পারবেন। তাঁরা নিজেদের সমস্যা যেমন তুলে ধরতে পারবেন, তেমনি পারবেন মতামতও দিতে। তিনি বলেন, সরকারের সব দপ্তর এমন আয়োজন করে থাকে। এবার আমরা আয়োজন করছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

এর আগে, গত মঙ্গলবার (৯ মার্চ) এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করে তথ্য অধিদপ্তর। ওই আদেশে বলা হয়, তথ্য অধিদপ্তরের ২০২০-২১ অর্থবছরে নেওয়া শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত ব্যক্তিসহ অন্যান্য বিভিন্ন শ্রেণিপেশার সেবাগ্রহীতাদের অভিযোগ/সুচিন্তিত মতামত গ্রহণ এবং সেবা প্রদান পদ্ধতি আরও সহজতর করার উদ্যোগ নেওয়া হয়েছে।

এরই ধারাবাহিকতায় তথ্য অধিদপ্তর থেকে বিভিন্ন পর্যায়ের সেবাগ্রহীতাদের সঙ্গে প্রধান তথ্য কর্মকর্তার গণশুনানি আগামী রবিবার (১৪ মার্চ) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত তাঁর দপ্তরে অনুষ্ঠিত হবে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

অফিস আদেশে, তথ্য অধিদপ্তর থেকে বিভিন্ন পর্যায়ের সেবাগ্রহীতাদের ১৪ মার্চ গণশুনানিতে উপস্থিত থেকে তাঁদের অভিযোগ/মতামত দেওয়ার অনুরোধ জানানো হয়।

এ বিষয়ে প্রধান তথ্য কর্মকর্তার দাপ্তরিক টেলিফোন নম্বর ৯৫৪৬০৯১ বা ব্যক্তিগত সহকারী মো. আমিনুল ইসলামের ০১৭১২৬১৮৮০৫ মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলা হয়। 

About Syed Enamul Huq

Leave a Reply