Sunday , 28 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সিরাজগঞ্জে বঙ্গবন্ধু ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

বুধবার (১৭ মার্চ) অনুষ্ঠান উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ৬:৩০মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাতে দোয়া করা করা হয়।

পরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা আওয়ামীলীগ, সিরাজগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সরকারী-বেসরকারী সংস্থার উদ্যোগে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বর্ণাঢ্য এক রালি বের হয় ।

এসময় সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, জেলা যুবলীগের সভাপাতি রাশেদ ইউসুফ জুয়েল, সাধারণ সম্পাদক একরামুল হকসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ এবং সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply