Monday , 29 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সিলেটের দক্ষিন সুরমায় সাংবাদিক নিজামুল হক লিটনের রহস্যজনক মৃত্যু

সিলেটের দক্ষিন সুরমায় সাংবাদিক নিজামুল হক লিটনের রহস্যজনক মৃত্যু

সিলেট ব্যুরো চীফ: সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক নিজামুল হক লিটনের মরদেহ সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজারের গঙ্গানগর চক গ্রামে নিজ বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (৪ জুন) সকালে মোগলাবাজার থানা পুলিশ লিটনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টা ৪৫ মিনিটের দিকে নিজ বসতকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে নিহতের পরিবার জানায়। পুলিশেরও ধারণা নিজামুল হক লিটন আত্মহত্যা করেন।
এদিকে- পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে সবাই যার যার ঘরে চলে যাই। রাতে নিজামুল হক লিটনের মরদেহ নিজ ঘরে ঝুলতে দেখেন নিহতের পিতা। এসময় পরিবারের লোকজন ওড়না কেটে মরদেহটি নীচে নামান।
নিজামুল হক লিটন গত ৯ মার্চ সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার থেকে গাঁজাসহ জনতার হাতে ধরা খেয়ে জেল হাজতে ছিলেন। অবশ্য তাকে গাঁজাসহ জনতার হাতে আটক হওয়াকে সাজানো নাটক বলে তার পরিবার ও সহকর্মীরা জানিয়েছেন। এ ঘটনায় তিনি মানষিকভাবে ভেঙ্গে পড়েছিলেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম জানান, ধারণা করা হচ্ছে সাংবাদিক লিটন আত্মহত্যা করেছেন। তবুও পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply