Sunday , 28 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

সিলেটে হেফাজতের মিছিল বের হতেই আতঙ্ক, পথচারীদের দিগ্বিদিক দৌঁড়

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বাদ আছর সিলেটে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিল করেছে। এতে পুলিশ বাধা দেয়নি, তবে ছিল সতর্ক অবস্থানে।

আছরের নামাজের পরে সোয়া ৫টায় বন্দরবাজারস্থ কালেক্টরেট মসজিদের সামনে থেকে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা মিছিল বের করে চৌহাট্টায় গিয়ে শেষ করেন। পেছনে সতর্ক অবস্থানে থাকে পুলিশ। এদিকে, হেফাজতের নেতাকর্মীরা মিছিল বের করতেই পথচারী এবং স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে ছড়িয়ে পড়ে আতঙ্ক। সবাই শার্টার প্রায় বন্ধ করে দোকানের ভেতরে অবস্থান নিয়ে অবস্থা পর্যবেক্ষণ করেন। হেফাজাতের মিছিল চলাকালে বন্দরবাজার-জিন্দাবাজার-চৌহাট্টা সড়কের পথচারীরা ছুটে পাশের রাস্তাগুলোতে ঢুকে পড়েন। এসময় সবার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

তবে হেফাজতের কর্মসূচি ঘিরে যাতে কোনো অপ্রীতিকার ঘটনা না ঘটে সেজন্য আসরের নামাজের ঘণ্টাখানেক আগ থেকে কালেক্টরেট মসজিদের আশপাশে পুলিশের বিভিন্ন শাখার শতাধিক সদস্য সতর্ক অবস্থান নেন। এছাড়াও শনিবার সকাল থেকে নগরীর কোর্ট পয়েন্ট, বন্দরবাজার, চৌহাট্টা, রিকাবিবাজার, সুবিদবাজার, আম্বরখানা, শাহীঈদগাহ, টিলাগড়, শিবগঞ্জ, মিরাবাজার ও উপশহরসহ বিভিন্ন এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীকে মহড়া দিতে দেখা গেছে। গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম এলাকায় বসানো হয় নিরাপত্তা চৌকি।

About Syed Enamul Huq

Leave a Reply