Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) উদ্যোগে মাস ব্যাপী বানিজ্য মেলা শুরু
--প্রেরিত ছবি

সুনামগঞ্জে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) উদ্যোগে মাস ব্যাপী বানিজ্য মেলা শুরু

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাকের) উদ্যোগে পুনাক শিল্প-পণ্য ও বানিজ্য মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জ পৌরসভা এলাকার ষোলঘর স্টেডিয়ামে মেলার উদ্বোধন করেন পুনাকের কেন্দ্রীয় কমিটির সহ-কোষাধ্যক্ষ উম্মে কুলসুম রপা আহম্মেদ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ। এ সময় উদ্বোধনী সভায় সুনামগঞ্জ জেলা পুনাকের সভানেত্রী নুরন্নাহার মুনমুনের সভাপতিত্বে ও দিরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সুফিয়ানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জাকির হোসেন, পৌরসভার মেয়র নাদের বখত, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক  খায়রল হুদা চপল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী প্রমূখ।
এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা  পুলিশ সুপার আবু সাঈদ, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, গোয়েন্দা পুলিশের ডিবি ইনচার্জ নন্দন কান্তি ধর, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেনসহ শতাধিক বীর- মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ ।
সভায় বক্তারা বলেন করোনা মহামারি, বন্যা দূর্যোগ কাটিয়ে উঠতে সুনামগঞ্জবাসীর অনেকদিন সময় লেগেছে। অনেক দিন পর সুনামগঞ্জ জেলা  বাসী এই শিল্প ও পণ্য বাণিজ্যিক মেলার মধ্যে একটু আনন্দ উপভোগ করবে। এই মেলা শুধু বাণিজ্যিক কারনে করা হয়নি, দেশীয় হাতের তৈরী শিল্পকে উন্নতির দিকে নিতে সহায়ক হবে। বক্তারা আরও বলেন আমাদের সুনামগঞ্জে কোন পার্ক নেই। মেলা আয়োজনের মধ্যে শিশুদের নিয়ে আনন্দ করার একটু সুযোগ আসে এই সমস্ত মেলার মাধ্যমে। এই মেলায় পুনাকের বিভিন্ন পণ্যের ১২০টি স্টল রয়েছে। মাসব্যাপী চলবে এ শিল্প ও পণ্য বাণিজ্যি মেলা। এই মেলার পরপরই শুরু হবে সুনামগঞ্জ  চেম্বার অব কমার্সের উদ্যোগে আরও এক মাসের জন্য বাণিজ্য মেলা। দুই মাস ব্যাপী চলবে সুনামগঞ্জে এই মেলার আয়োজন। মেলায় থাকবে শিশুদের জন্য বিভিন্ন বিনোদনের ব্যবস্থা বড়দের  জন্য থাকবে সার্কাস ।

About Syed Enamul Huq

Leave a Reply