Tuesday , 30 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে সানি নামে এক যুবককে কুপিয়ে আহত করার ঘটনায় মানববন্ধন অনুষ্ঠিত
--প্রেরিত ছবি

সুনামগঞ্জে সানি নামে এক যুবককে কুপিয়ে আহত করার ঘটনায় মানববন্ধন অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের পৌর এলাকার হাছন নগর এলাকায় একটি ফুটবল নিয়ে স্থানীয় সন্ত্রাসী মোরশেদ মিয়া,আবুল হাসনাত গংরা শাহারিয়ার আহমদ সানি(২২) নামে এক নিরীহ যুবককে ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও স্টেপিং করে গুরুতর আহত করার ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকাল সাড়ে ১১টায় হাছন নগর এলাকাবাসীর আয়োজনে সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন,আহতের মা শামীমা আক্তার, রাসেল মিয়া,শামীম আহমদ,কামাল হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন, আব্দুল গফ্ফার, বাবুল মিয়া, সেবুল মিয়া,জনি মিয়া, মদন, পাভেল, আশিক, মোশাহিদ, হিরণ, এনামুল, সাহাব উদ্দিন,সাকিব প্রমুখ।

বক্তারা বলেন,এলাকার এই চার চিহিৃত সন্ত্রাসী মোরশেদ মিয়া,আপ্তাব নগরের আশকর আলীর ছেলে আবুল হাসনাত,মাহফুজ মিয়া ও ছাব্বির মিয়ার নেতৃত্বে একটি সন্ত্রাসীচক্র বেপরোয়া হয়ে উঠেছে।
তারা যেকোন সময় যেকোন মানুষের উপর হামলা করতে পরোয়া করে না। তাই হামলাকারী এই চার সন্ত্রাসীকে দ্রুুত গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের জন্য পুলিশ সুপারের নিকট জোর  দাবী জানান।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেস্বর বিকেলে হাছন নগর এলাকার  মৃত আব্দুল আউয়ালের ছেলে  শাহারিয়ার আহমদ সানি নামে এই যুবক  নুরুল ইসলামের বাড়ির সামনে সরকারী রাস্তার সামনে থেকে ফুটবল নিয়ে মাঠে ফুটবল খেলার উদ্দেশ্যে রওয়ানা দিলে একই এলাকার মৃত মেরাজ আলীর ছেলে চিহিৃত সন্ত্রাসী মোরশেদ মিয়া, আপ্তাব নগরের আশকর আলীর ছেলে আবুল হাসনাত,  মাহফুজ মিয়া ও ছাব্বির মিয়া এই চারজন মিলে সানিকে ফুটবল দিতে বললে সানি ফুটবলটি তাদের দেয়। পরে ঐ যুবক সানি ফুটবলটি ফেরত চাইলে ফুটবলটি ফেরত না দিয়ে উল্টো এই চার সন্ত্রাসীরা মিলে ধাড়ালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ও স্টেপিং করে রক্তাক্ত করে গুরুতর আহত করেন।  তাৎক্ষনিক তার স্বজনরা আহত শাহারিয়ার আহমদ সানিকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন।

এ ঘটনায় আহতের মা শামীমা আক্তার বাদি হয়ে গত ৩০ সেপ্টেম্বর রাতে  হামলাকারী সন্ত্রাসী চিহিৃত সন্ত্রাসী মোরশেদ মিয়াকে প্রধান আসামী এবং আপ্তাব নগরের আশকর আলীর ছেলে আবুল হাসনাত,মাহফুজ মিয়া ও ছাব্বির মিয়া এই ৪ জনকে আসামী করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ০১, তারিখ-৩০/০৯/২০২৩ ইং।

About Syed Enamul Huq

Leave a Reply