Monday , 13 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া অসহায় মহিলা আওয়ামিলীগ নেত্রীর পাশে ছাত্রলীগ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া অসহায় মহিলা আওয়ামিলীগ নেত্রীর পাশে ছাত্রলীগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

জেলা মহিলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক তাসলিমা সুলতানা খানম নিশাতের ফেসবুকের পোস্ট ও বিভিন্ন পত্রপত্রিকায় লেখনি দেখে আর্থিক সহায়তা নিয়ে মহিলা আওয়ামিলীগের নেত্রী সুলতা সাহার পাশে দাঁড়িয়েছে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল।

গত ১৪ এপ্রিল বাড়ির আঙিনায় হোঁচট খেয়ে পড়ে গিয়ে কোমড়ের হাড় ভেঙ্গে যায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী মহিলা লীগের সাবেক সদস্য সুলতা সাহা। তারপর তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে অসহায় সুলতা সাহার স্বামী কিরণ চন্দ্র সাহা ও তাসলিমা সুলতানা খানম নিশাতের হাতে নগদ দশ হাজার টাকা হস্তান্তর করেন ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল।

বিকেলে সুলতা সাহাকে অর্থ হস্তান্তর কালে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন, জেলা মহিলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক তাসলিমা সুলতানা খানম নিশাত, শহর মহিলা আওয়ামিলীগের সভাপতি শামিমা আক্তার, কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য মেহেদী হাসান লেলিন, জাগোনিউজ২৪ এর জেলা প্রতিনিধি আবুল হাসনাত মো. রাফি, দৈনিক আমার সময়ের জেলা প্রতিনিধি মো. মামুন সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

রবিউল হোসেন রুবেল বলেন, নারীনেত্রী নিশাত আপার ফেসবুক পোস্ট ও বিভিন্ন পত্রপত্রিকা দেখে চিকিৎসার জন্য নগদ দশ হাজার টাকা সুলতা সাহাকে দিয়েছি। এ আর্ত মানবতার সেবায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ সবসময় ছিলো, আছে এবং থাকবে।

তাছাড়া মাজহারুল ইসলাম নামে ব্যাংক কর্মকর্তা তিন হাজার টাকা, তাসলিমা সুলতানা খানম নিশাত ও হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন ও মেডিক্যাল অফিসার ডা. ফাইজুর রহমান ফায়েজ সুলতা সাহার সকল চিকিৎসা, ওষুধপত্র ও ভরণ-পোষণের দায়িত্ব নেন৷

তাসলিমা সুলতানা খানম নিশাত বলেন, দু:সময়ে আওয়ামী মহিলা লীগের নেত্রী ছিলেন সুলতা সাহা। গত প্রায় আড়াই বছর যাবত আমি তার খোঁজখবর নিচ্ছি। ব্রাহ্মণবাড়িয়া সদরে আসনের সাংসদ সদস্য র.আ.ম উবায়দুল মুক্তাদির চৌধুরী ও পৌরসভার মেয়র মিসেস নায়ার কবীর, সুলতা সাহাকে একাধিক বার আর্থিকভাবে সহযোগিতা করেছেন। সুলতার অসুস্থতার কথা শুনে ছাত্রলীগসহ অনেকেই এগিয়ে আসছে। আরও কিছু সহযোগিতা পেলে উন্নত চিকিৎসার প্রয়োজন হলে আমরা সুলতাকে ঢাকা পাঠাবো। 

এব্যাপারে জানতে চাইলে, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন বলেন, ভর্তি হওয়ার পর থেকেই অর্থোপেডিক বিভাগের কনসালটেন্টরা সুলতা সাহাকে বিশেষভাবে দেখভাল করছেন। হাসপাতাল থেকে খাবারসহ ওষুধও দেয়া হচ্ছে। তার যেসব পরীক্ষা-নিরীক্ষা করা দরকার তা আগামী শনিবার করানো হবে।

উল্লেখ্য যে, শহরের পাইকপাড়ার বাসিন্দা কিরণ চন্দ্র সাহার স্ত্রী সুলতা সাহা (৫৫) আওয়ামিলীগের দুঃসময়ে মহিলা আওয়ামিলীগের সক্রিয় নেত্রী হিসেবে কাজ করেছিলেন। আজ আওয়ামিলীগের সুসময় টাকার অভাবে ওষুধ কেনারও সামর্থ্য নেই সুলতা সাহার। তার খোঁজখবর নিচ্ছেন কেবল একজন নারী নেত্রী। চট্টগ্রামের বিভাগের শ্রেষ্ঠ জয়িতা হিসেবে নির্বাচিত তাসলিমা সুলতানা খানম নিশাত।

About Syed Enamul Huq

Leave a Reply